গায়ক-গায়িকা চরিত্রে হাজির হচ্ছেন নিশো-মেহজাবিন

ছোটপর্দায় বর্তমানে নিশো-মেহজাবীন এই জুটি বেশ জনপ্রিয়। একসাথে বরাবরই বৈচিত্র্যপূর্ণ বিভিন্ন চরিত্রে অভিনয় করে আসছেন নিয়মিত। তবে এবার তারা একেবারেই অভিনব পরিচয়ে আসছেন।

নাটকটি সম্পর্কে নিশো বলেন, এবার তিনি ও মেহজাবীন হাজির হচ্ছেন কণ্ঠশিল্পী হিসেবে ! তাও আবার সেটি পথশিল্পী। এলাকায় হেঁটে হেঁটে মানুষদের গান শোনানোই তাদের কাজ! এমন এক ভিন্ন মাত্রার গল্প নিয়ে নাটক নির্মাণ করেছেন মহিদুল মহিম।

এই নাটকের চিত্রনাট্যও করেছেন নির্মাতা নিজেই। সিএমভি’র ব্যানারে এই নাটকটির নাম ‘শিল্পী’। এতে আফরান নিশো ও মেহজাবীন চৌধুরীর চরিত্র প্রসঙ্গে নির্মাতা বর্ণনা করেন, ‘নিশো-মেহজাবীন দুজনেই কণ্ঠশিল্পী।

তারা একই এলাকার রাস্তায়-রাস্তায় গান গেয়ে বেড়ান। নিশো ছেলে ও মেয়ে, দুই কণ্ঠে গান গেয়ে শ্রোতাদের মুগ্ধ করতে পারেন। সেজন্য তার জনপ্রিয়তাও বেশি। সে হিসেবে মেহজাবীনের শ্রোতা একটু কম।

এসব নিয়ে দুজনের মধ্যে দ্বন্দ্ব বাঁধে। গল্পে বাঁক নেয় নতুন কিছুর।’ নির্মাতা আরও বলেন, গল্পের শেষের দিকে দেখা যাবে, কোনও এক কারণে একটা সময় নিশো আর মেয়েদের মতো করে গাইতে পারছেন না।

শুরু হয় গল্পের নতুন ক্রাইসিস। নাটকটির প্রযোজক এসকে সাহেদ আলী জানান, সিএমভি’র ইউটিউব চ্যানেলসহ ‘শিল্পী’ প্রচার হবে আরটিভি’র পর্দায় জানুয়ারির মাঝামাঝি সময়ে।