জ্যাকুলিন কমিয়ে দিলেন সালমানের বয়স

বলিউড সুপারস্টার সালমান খান দেখতে দেখতে জীবনের ৫৫টি বসন্ত পার করে ফেলেছেন। গতকাল তিনি ৫৬ বছরে পা দিয়েছেন। তবে ‘ভাইজান’ এবারের জন্মদিনে করোনার জন্য ভক্তদের সঙ্গে দেখা করেননি। তবে তিনি নিজের ফার্ম হাউজে মধ্য রাতে কেক কেটেছেন কাছের বন্ধুদের নিয়ে। এদিকে বলিউডের বহু তারকা তাকে জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন। তার সহশিল্পী জ্যাকুলিন ফার্নান্দেজও সেই তালিকায় রয়েছেন।

এডিট করা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে সালমানকে জন্মদিনের শুভেচ্ছা জানান এই অভিনেত্রী। আর তিনি যে ছবিটি পোস্ট করেছেন, তাতে বেবি ফিল্টার দিয়ে এডিট করে বয়স কমিয়ে কিশোর বয়সের সালমানের লুক দেওয়া হয়েছে। আর ছবিতে কিশোরী লুকে জ্যাকুলিনকেও সালমানের পাশে দেখা যাচ্ছে। ছবি ক্যাপশনে তিনি লেখেন, শুভ জন্মদিন।

ভক্তরা অনেকে মজার মজার কমেন্ট করেছেন ছবিটির কমেন্টের ঘরে। একজন ভক্ত লেখেন, আপনাকে (জ্যাকুলিন) সেলেনা গোমেজ ও সালমানকে জাস্টিন বিবার মনে হচ্ছে! করোনা মহামারি শুরু হওয়ার পর থেকে সালমান খানের সঙ্গে তার প্যানভেল ফার্ম হাউসে থাকছেন জ্যাকলুন ফার্নান্দেজ। সেখানে তারা ‘তেরে বিনা’ মিউজিক ভিডিওর শুটিংও করেন একসঙ্গে। ‘কিক ২’ সিনেমায় তাদের দু’জনকে একসঙ্গে আবার পর্দায় দেখা যাবে।

জ্যাকুলিন ফার্নান্দেজের ২০০৯ সালে ‘আলাদিন’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটে। এরপর তিনি ‘মার্ডার ২’, ‘রেস ২’, ‘হাউজফুল ২’, ‘হাউজফুল ৩’, ‘ব্রাদার্স’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন। চলতি বছর তিনি র‍্যাপার বাদশার ‘গেন্দা ফুল’ গানের মডেল হয়ে আলোচনায় আসেন।