রণবীর-আলিয়ার বাগদান আজ!

ranbir kapoor and alia bhatt

রণবীর-আলিয়া জুটি নিয়ে ভক্তদের জল্পনা-কল্পনার অন্ত নেই হয়ত এবার শেষ হতে চলেছে সকল জল্পনা-কল্পনা। ২০২১ সালের আগেই রণবীর কাপুর ও আলিয়া ভাট বাগদান সেরে ফেলছেন বলে জানা যাচ্ছে।

রণবীর-আলিয়া তাদের বিয়ে বিষয়ে এখনও কোনও মন্তব্য না করলেও, চুপিসারেই তারা আংটিবদল সেরে ফেলছেন বলে খবর রটে গেছে। এমন খবরেই জোর শোরগোল শুরু হয়েছে বি টাউন জুড়ে।

জানা যাচ্ছে, আজ বুধবার (৩০ ডিসেম্বর) পরিবার এবং ঘনিষ্ঠদের হাজিরায় বাগদান পর্ব সেরে ফেলবেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। এজন্য তারা উড়ে গেছেন মরুশহর জয়পুরে। সেখানে রণথম্ভোরের আমন হোটেলে এই মুহূর্তে রয়েছেন তারা। সেখানেই তারা আংটি বদল সারবেন বলে শোনা যাচ্ছে।

রণথম্ভোরের আমন হোটেলে ইতোমধ্যে রয়েছেন রণবীরের মা নীতু কাপুর, বোন ঋদ্ধিমা কাপুরসহ অনেকেই। তাদের সঙ্গে যোগ দিয়েছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংরাও। রণবীর, আলিয়ার খুশির দিনে সাক্ষী থাকতেই দীপিকারা রণথম্ভোরে উড়ে গিয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

এদিকে এই মুহর্তে গোয়ায় রয়েছেন করণ জোহর। তবে শিগগিরই কাজ মিটিয়ে করণ জোহর গোয়া থেকে সোজো রণথম্ভোরে উড়ে যাবেন বলে খবর। করণ, দীপিকা, রণবীর সিং-সহ ঘনিষ্ঠদের হাজিরাতেই রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বাগদান পর্ব সেরে ফেলা হবে বলে জানা যাচ্ছে।

রণবীর, আলিয়ার বাগদান পর্ব আজ হলে, সেখানে মহেশ ভাটের পরিবারের কে কে হাজির হচ্ছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি এখন পর্যন্ত। কাপুর পরিবারের আর কে কে ওই অনুষ্ঠানে হাজির হচ্ছেন, সে বিষয়েও এখনো বিস্তারিত জানা যায়নি।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বিয়ে নিয়ে মুখ খোলেন রণবীর কাপুর। তিনি বলেন, মহামারি যদি তাদের জীবনে থাবা না বসায়, তাহলে অবশ্যই তাড়াতাড়ি বিয়ে সেরে ফেলবেন তারা। ওই সাক্ষাৎকারের কয়েকদিনের মধ্যেই যে রণবীর কাপুর এবং আলিয়া ভাট বাগদানের সিদ্ধান্ত নেবেন, সে বিষয়ে আগে থেকে কোনও ইঙ্গিতই মেলেনি।