বিয়ে করেছেন ক্রিকেটার নাসির, কনে এয়ারলাইন্সের কেবিন ক্রু

বিয়ের সাজে নাসির ও তামিমা - নাসিরের ফেসবুক পেজ থেকে সংগৃহীতছবি

অবশেষে বিয়ের পিঁড়িতে বসেছেন জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন। বসন্ত আর ভালোবাসার দিনে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন মিঃ ফিনিশার খ্যাত এই অলরাউন্ডার। গতকাল রবিবার ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় স্বল্প পরিসরে আকদ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। নাসিরের ঘনিষ্ঠ একাধিক সূত্র তার বিয়ের বিষয়টি নিশ্চিত করেছে। জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন তার নিজের ভেরিফাইড ফেসবুক পেজে স্ত্রীকে নিয়ে তিনটি ছবি পোস্ট করেছেন এবং সবার কাছে দোয়াও চেয়েছেন।

নাসিরের একাধিক ঘনিষ্ঠ সূত্র বিষয়টি নিশ্চিত করে জানান, কনের নাম তামিমা তাম্মি। তামিমার গ্রামের বাড়ি টাঙ্গাইল। পেশায় তিনি বিমানের কেবিন ক্রু। কাজ করেন সৌদি এয়ারলাইন্সে।

গত বছর সেপ্টেম্বরে সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে এক তরুণীকে নিয়ে পোস্ট দিয়েছিলেন নাসির। যদিও মিনিট দশেক পর নাসির ওই পোস্ট মুছে ফেলেন। শেষ পর্যন্ত নাসির তার সঙ্গেই বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন।

নাসিরের বিয়ে পারিবারিকভাবেই ঠিক করা ছিল। করোনা মহামারির কারণে স্বল্প পরিসরেই ছোট অনুষ্ঠান আয়োজন করে সম্পন্ন হয়েছে আকদ। আগামী ২০ ফেব্রুয়ারি নাসিরের পরিবার বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবে। তার আগে যৌথভাবে গায়ে হলুদের আনুষ্ঠানিকতা সারা হবে ১৭ ফেব্রুয়ারি।

নাসির হোসেন অনেক আগেই জাতীয় দলে অনিয়মিত হয়েছেন। ঘরোয়া ক্রিকেটে নিয়মিত খেললেও তেমন একটা সুবিধা করতে পারছেন না।

এ অলরাউন্ডার দল পাননি সম্প্রতি হয়ে যাওয়া বঙ্গবন্ধু টি-২০ লিগেও। বাংলাদেশ জাতীয় দলের হয়ে ১৯টি টেস্ট, ৬৫টি ওয়ানডে ও ৩১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা নাসির সম্প্রতি খেলে এসেছেন আবুধাবি টি-টেন লিগে, যেখানে নেতৃত্ব দিয়েছেন পুনে ডেভিলস দলকে।