বউ-গার্লফ্রেন্ডকে সাবধানে রাখবেন যেন এদিক-ওদিক ভাইগা না যায়: হুমায়রা সুবাহ

Subah and Nasir

আগের স্বামীকে তালাক না দিয়েই গত ১৪ ফেব্রুয়ারি ক্রিকেটার নাসির হোসেনকে বিয়ে করেছেন কেবিন ক্রু তামিমা তাম্মি। এ নিয়ে উপহাস করে এবার সবার বউ ও গার্লফ্রেন্ডকে সাবধানে রাখার পরামর্শ দিলেন নাসির হোসেনের সাবেক প্রেমিকা চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবাহ।

আর সাবেক প্রেমিকা হুমায়রা সুবাহর জন্মদিন ১৯ ফেব্রুয়ারিতে হয় নাসিরের বিবাহোত্তর সংবর্ধনা। অভিযোগ উঠেছে, আগের স্বামী মো. রাকিব হাসানকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা তাম্মি। এমনকি নাসির ও রাকিবের আগে তামিমার ছয় মাসের আরও একটি সংসার ছিল বলেও শোনা যাচ্ছে।

Subah Shah Humyra

এদিকে, গতকাল ফেব্রুয়ারি দিনভর এসব বিতর্কের পরও রাতেই বিবাহোত্তর সংবর্ধনা সারেন নাসির-তামিমা। বিষয়টি নিয়ে গতকালের পর আজ রোববারও নাসিরের আলোচিত ‘সাবেক প্রেমিকা’ নবাগত চিত্রনায়িকা হুমায়রা সুবাহ ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়েছেন ফেসবুক লাইভে।

তিনি বলেছেন, ‘আপনারা সবাই আপনাদের বউকে, গার্লফ্রেন্ডকে সাবধানে রাখবেন। যাতে এদিক-ওদিক ভাইগা না যায়। আমি সেদিনও লাইভে এসে আপনাদের বলেছি- আপনাদের বউকে সাবধানে রাখেন, একটু হাড়ির খোঁজ-খবর নেন। আমার পেছনে লেগে কী লাভ? আমি আমার জায়গাতেই থাকবো, কোথাও ভাইগা যাবো না। সো আপনারা আপনাদের বউয়ের দিকে খেয়াল রাখেন, ভাবিরা যাতে এদিক-সেদিক ভাইগা না যায়।

Subah Shah Humyra

এর আগে নাসিরের বিয়ের দু’দিন পর ফেসবুক লাইভে এসে সুবাহ ৭ মিনিট ৪৭ সেকেন্ডের একটি ভিডিওতে বলেন, ২০১৮ সালে নাসিরের সঙ্গে আমার সবকিছু শেষ হয়ে গেছে। এখন ২০২১ সাল। ৭ দিনে মানুষ মরে ভূত হয়ে যায়, আর আপনারা ৩ বছর এক জিনিস মনে রেখেছেন! এর মধ্যে আমি মিডিয়ায় আসলাম, সিনেমা করলাম, গান গাইলাম- এসব তো কেউ দেখেন না। এসব নিয়ে কথা বলেন না। এমনও তো হতে পারে, আমি নতুন বয়ফ্রেন্ডকে নিয়ে ভালো আছি।’
ভিডিও দেখতে ক্লিক করুন