ইন্সটাগ্রামে খেলাধুলাবিষয়ক যেকোনো পোস্টে সর্বোচ্চ লাইকের রেকর্ড মেসির

ইন্সটাগ্রামে-খেলাধুলাবিষয়ক-যেকোনো-পোস্টে-সর্বোচ্চ-লাইকের-রেকর্ড-মেসির
ইন্সটাগ্রামে পোস্টে সর্বোচ্চ লাইকের রেকর্ড মেসির

ফুটবল বিশ্বে লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর রাজত্ব চলছে এক যুগেরও বেশি সময় ধরে। বর্তমান সময়ের অন্যতম সেরা এ দুই ফুটবলার একের পর এক জাদুকরী পারফরম্যান্সে নিয়মিতই নানান রেকর্ড গড়ে থাকেন।

খেলার মাঠ থেকে এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এলো তাদের রেকর্ড ভাঙা-গড়ার খেলা। রোনালদোকে পেছনে ফেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে খেলাধুলা বিষয়ক পোস্টে সবচেয়ে বেশি লাইকের রেকর্ড গড়েছেন মেসি।

গত রোববার বাংলাদেশ সময় সকালে কোপা আমেরিকায় চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। প্রথমবারের মতো আন্তর্জাতিক শিরোপা জিতেছেন মেসি। সেদিনই শিরোপাটা এক হাতে ধরে একটি ছবি আপলোড করেন আর্জেন্টিনার অধিনায়ক।

সেই ছবি আপলোডের এক সপ্তাহের মাথায় ভেঙে দিয়েছে রোনালদোর রেকর্ড। এই প্রতিবেদন লেখার সময় মেসির ছবিতে লাইক পড়েছে ২ কোটি ৬৬ হাজার ৫৬৩টি। যা কি না ইন্সটাগ্রামে খেলাধুলাবিষয়ক যেকোনো পোস্টে সবচেয়ে বেশি লাইকের রেকর্ড।

এতদিন ধরে এ রেকর্ড ছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর। গত বছরের ২৫ নভেম্বর দিয়েগো ম্যারাডোনার মৃত্যুর খবর শোক প্রকাশ করে একটি ছবি আপলোড করেছিলেন রোনালদো। সেটিতে এখনও পর্যন্ত প্রায় ১ কোটি ৯০ লাখ লাইক দেখা গেছে।

রোনালদোর রেকর্ড ভাঙলেও, সার্বজনীনভাবে অবশ্য বেশ পিছিয়েই মেসির ছবি। আরও ৫টি ছবিতে তার এই ছবির চেয়ে বেশি লাইক রয়েছে। ইন্সটাগ্রামে সবচেয়ে বেশি লাইকের রেকর্ড একটি ডিমের ছবি। যেটিতে রয়েছে প্রায় সাড়ে ৫ কোটি লাইক।