আবারও মেহেদির লেখনিতে বার্তা দিলেন পরীমনি

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় জামিন পেয়ে গত ১ সেপ্টেম্বর কারামুক্ত হয়েছেন। কারাগার থেকে বের হওয়ার সময় উপস্থিত জনতাকে সেদিন হাত তুলে শুভেচ্ছা জানান এই অভিনেত্রী। সে সময় মেহেদিতে তার হাতে লেখা ছিল, ‘ডোন্ট লাভ মি বিচ’। আজ বুধবার আদালতে হাজিরা দিতে এসে মেহেদি রাঙা হাতে আবারও বার্তা দিলেন পরীমনি।

আজ বেলা পৌনে ১১টায় আদালতে হাজিরা দিতে যান এই অভিনেত্রী। এ সময় ভক্তদের উদ্দেশে হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন পরীমনি। এ সময় মেহেদি দিয়ে তার হাতে লেখা-‘ফা* মি মোর’।

এবারের লেখাটিও আগেরবারের মতোই নজর কেড়েছে সবার। হচ্ছে সমালোচনাও। পরীর ঘনিষ্টজনরা জানিয়েছেন, এ লেখায় তিনি চ্যালেঞ্জ জানিয়েছেন। তবে কাকে কি উদ্দেশ্যে সেই চ্যালেঞ্জ তা জানা যায়নি।

অপরদিকে, এদিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় বিচারক প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১০ অক্টোবর দিন ধার্য করেন।

এর আগে ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমনির জামিন মঞ্জুর করেন। পরদিন গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে কারামুক্তি হন পরীমনি।

উল্লেখ্য, গত ৪ আগস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব)। রাত ৮টা ১০ মিনিটে পরীমনিকে একটি সাদা মাইক্রোবাসে র‍্যাব সদরদপ্তরে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত ১২টা পর্যন্ত তাকে জিজ্ঞাসাবাদ চলে। পরদিন ৫ আগস্ট বিকেল ৫টা ১২ মিনিটে পরীমনি, চলচ্চিত্র প্রযোজক রাজ ও তাদের দুই সহযোগীকে কালো একটি মাইক্রোবাসে বনানী থানার উদ্দেশে নিয়ে যাওয়া হয়।