Home জেলার খবর একেকটি করে বাস থামিয়ে পুলিশের তল্লাশি

একেকটি করে বাস থামিয়ে পুলিশের তল্লাশি

- Advertisement -

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ ঘিরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় বিভিন্ন যানবাহনে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

এতে মহাসড়কের ৫ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়েছে। সেইসঙ্গে পথে পথে পুলিশি তল্লাশির মুখে পড়ে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে যাত্রীদের।

- Advertisement -

মঙ্গলবার সকাল থেকে রাজধানীর প্রবেশ পথ সাইনবোর্ড এলাকায় অবস্থান নেয় পুলিশ। এরপর একেকটি পাবলিক পরিবহন থামিয়ে তল্লাশি অভিযান চালায় পুলিশ। পুলিশের ধীর গতির তল্লাশি অভিযানের ফলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়েকর সাইনবোর্ড থেকে শিমরাইল মোড় পর্যন্ত দীর্ঘ ৫ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়।

সাইনবোর্ড এলাকায় গিয়ে দেখা যায়, ডিএমপির কদমতলী থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) মো. সাজু মিয়ার নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ সদস্য একেকটি করে যাত্রীবাহী পরিবহন থামিয়ে তল্লাশি করছেন। বাস-মিনিবাসের পাশাপাশি পুলিশি তল্লাশি থেকে বাদ পড়ছে না সিএনজি, লেগুনা ও মাইক্রোবাস। পুলিশের এই তল্লাশি অভিযানের ফলে মহাসড়কে যানজটে আটকা পড়েছে শতশত যানবাহন। সেইসঙ্গে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

কদমতলী থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) মো. সাজু মিয়া বলেন, ঐক্যফ্রন্টের সমাবেশ ঘিরে কেউ যাতে কোনো ধরনের নাশকতা করতে না পারে সেজন্য রাজধানীমুখী পরিবহনগুলো তল্লাশি করা হচ্ছে।

পুলিশি তল্লাশির ফলে মহাসড়কে যানজট সৃষ্টির বিষয়ে জানতে চাইলে নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের সাইনবোর্ড এলাকার দায়িত্বরত ইন্সপেক্টর (টিআই) মো. জিয়াউল করিম বলেন, তল্লাশি অভিযানের ফলে এই যানজট সৃষ্টি হয়েছে। আমাদের কিছুই করার নেই।

- Advertisement -