প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিলেন মির্জা ফখরুলের ভাই

এলাকার উন্নয়ন প্রসঙ্গে কথা বলতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ছোট ভাই মির্জা ফয়সল আমীন। তিনি ঠাকুরগাঁও পৌরসভার মেয়র ছাড়াও জেলা বিএনপির সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। 

গতকাল সোমবার ঠাকুরগাঁও শহরের স্বর্ণকার পট্টি থেকে মির্জা পেট্রোল পাম্প পর্যন্ত পৌনে দুই কিলোমিটার রাস্তার পুনঃপাকাকরণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে কথা বলতে গিয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দেন ফয়সল আমীন।

ঠাকুরগাঁও পৌরসভার মেয়র বলেন, ‘আমি ধন্যবাদ জ্ঞাপন করি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। তিনি পৌরসভার সে দাবিগুলো মেনে নিয়েছেন এবং বক্তব্যের সময় প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছিলেন ঠাকুরগাঁও পৌরসভার দাবিগুলো বাস্তবায়ন করা হবে। এরই ধারাবাহিকতায় গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় পৌরসভার স্বর্ণকার পট্টি থেকে মির্জা পাম্প পর্যন্ত পৌনে দুই কিলোমিটার রাস্তা পুনঃপাকাকরণে বরাদ্দ আসে ১ কোটি ৮৫ লাখ টাকা।

বিএনপির এই স্থানীয় নেতা জানান, পৌরসভার মেয়র হওয়ার পর নানাভাবে চেষ্টা করে তিন বছরে এলাকার জনগণের জন্য তেমন কিছু করতে পারেননি। একাদশ সংসদ নির্বাচনের আগে প্রধানমন্ত্রী ঠাকুগাঁওয়ে গেলে তার কাছে উন্নয়নের দাবিগুলো তুলে ধরা হয়েছিল, তারই ফল এখন পাওয়া যাচ্ছে। 

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশী, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা যুবলীগ সভাপতি আবদুল মজিদ আপেল প্রমুখ। 

২০১৬ সালে আওয়ামী লীগের প্রার্থী তাহমিনা আক্তার মোল্লাকে হারিয়ে ঠাকুরগাঁও পৌরসভার মেয়র নির্বাচিত হন মির্জা ফয়সল আমীন। পরের বছর দলের জেলা কমিটির সাধারণ সম্পাদক হিসেবে মনোনয়ন পান তিনি।