১৫ বছর পর দেশে ফিরে সড়ক দুর্ঘটনায় মৃত্যু

Road accidents

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক্টর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে আমেরিকা প্রবাসী রুহুল আমিন (৪০) নামের একজন নিহত হয়েছেন। এই ঘটনায় তার বাবা আলীম উদ্দিন (৬০), ছোটভাই নাইমুল(৩৫)সহ আহত ৪জন আহত হয়েছেন। আহতদের হবিগঞ্জের মাধবপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রুহুল আমিনের বাড়ী সিলেটের বিয়ানীবাজারের রামগর কৈশল গ্রামে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার রাত আটটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের শশুই নামক স্থানে সিলেটগামী মাইক্রোবাসের সাথে ঢাকাগামী পাথরবাহী ট্রাকের মুখোমুখী সংঘর্ষে হয়। এতে ঘটনাস্থলে আমেরিকা প্রবাসী রুহুল আমীন নিহত হয়েছে। তার বাবা, মা, ভাই ও চালকসহ ৪জন আহত হয়েছেন।

আহতদের ইসলামপুর ফাঁড়ি পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে মাধবপুর সদর হাসপাতালে পাঠিয়েছে। এ ব্যাপারে ইসলামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আ স ম আতিকুর রহমান বলেন, নিহত রুহুল আমীন দীর্ঘ ১৫ বছর পর আমেরিকা থেকে দেশে ফেরেন।

বুধবার তার স্বজনরা ঢাকা বিমানবন্দর থেকে তাকে বাড়ি নিয়ে যাওয়ার সময় রাত আটটার দিকে শশুই নামক স্থানে পাথরবাহী ট্রাকের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে রুহুল আমীন নিহত হয় ও ৪ জন আহত হয়।
তিনি আরও জানান, ট্রাক্টরটিকে জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।