ফুডপ্যান্ডা বাংলাদেশে চালু করেছে সাবস্ক্রিপশন সেবা ‘প্যান্ডাপ্রো’

ফুডপ্যান্ডা বাংলাদেশে চালু করেছে সাবস্ক্রিপশন সেবা 'প্যান্ডাপ্রো'

অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা গ্রাহকদের জন্য ‘প্যান্ডাপ্রো’ নামে একটি নতুন সাবস্ক্রিপশন সেবা চালু করেছে। প্যান্ডাপ্রো গ্রাহকরা প্রত্যেক মাসে নির্দিষ্ট হারে ফি প্রদানের মাধ্যমে ফুডপ্যান্ডার সব সেবা যেমন ডেলিভারি, পিকআপ, ডাইন-ইন ও গ্রোসারিতে আকর্ষণীয় সুবিধা উপভোগ করবেন।

প্যান্ডাপ্রো গ্রাহকরা ফ্রি ডেলিভারি সুবিধা পাবেন বিশেষ এ সাবস্ক্রিপশন সেবার মাধ্যমে। এছাড়াও ফুড ডেলিভারি ও পিকআপ, গ্রোসারি অর্ডার এবং ডাইন-ইনে দারুণ সব অফার থাকবে।

সুশি সামুরাই, ক্রিমসন কাপ, বারবিকিউ টু নাইট, ১৩৮ ইস্ট, শর্মা হাউসসহ ৫০০ এর বেশি জনপ্রিয় রেস্তোরাঁয় প্যান্ডাপ্রো গ্রাহকরা ডাইন-ইন এ ২৫ শতাংশ ছাড় পাবেন। সামনে নতুন আরও রেস্তোরাঁ এ সেবার আওতায় যুক্ত করার জন্য কাজ করছে ফুডপ্যান্ডা।

ফুডপ্যান্ডা বাংলাদেশের হেড অব মার্কেটিং মানিষা সাফিয়া তারেক বলেন, ‘আমাদের গ্রাহকদের কাঙ্ক্ষিত সেবা চাহিদার সর্বোচ্চ মান পূরণের লক্ষ্যে আমরা অব্যাহতভাবে নতুন সেবা ও ফিচার উদ্ভাবনে কাজ করছি। আমাদের গ্রাহকরা যেমন রেস্তোরাঁয় খেতে পছন্দ করেন তেমনি তারা হোম ডেলিভারির মাধ্যমে খাবার নিতেও পছন্দ করেন। এ বিষয়টিকে সামনে রেখে, অনলাইন ডেলিভারি, পিক-আপ বা ডাইন-ইন গ্রাহকের পছন্দের সব সেবাইতেই প্রত্যেকের জন্যই কোনো না কোনো সুবিধা দিচ্ছে প্যান্ডাপ্রো। এই অল-ইন-ওয়ান সাবস্ক্রিপশন আমাদের প্ল্যাটফর্মে গ্রাহকদের অভিজ্ঞতা বাড়াবে এবং তাদের সঙ্গে দীর্ঘমেয়াদে সম্পর্ক গড়ে তুলবে। ’

ফুডপ্যান্ডা অ্যাপে সাবস্ক্রিপশন অপশনে ট্যাপ করে পছন্দসই অপশন বাছাইয়ের মাধ্যমে প্যান্ডাপ্রো সাবস্ক্রাইব করতে পারবেন গ্রাহকরা। এছাড়া বিকাশ এবং দেশের সব ব্যাংকের ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ডের মাধ্যমে সাবস্ক্রিশপন ফি এর মূল্য পরিশোধ করা যাবে।