যে কারণে ডি মারিয়াকে হাতছাড়া করল বার্সা

ট্রান্সফার মার্কেটে বার্সেলোনার অন্যতম টার্গেট ছিলেন অ্যাঙ্গেল ডি মারিয়া। পিএসজি থেকে এই আর্জেন্টাইন অ্যাটাকিং মিডফিল্ডারকে কেনার দ্বারপ্রান্তে পৌঁছে যায় কাতালানরা। তবে শেষ মুহূর্তে বার্সেলোনার কারণেই চুক্তি ভেস্তে যায়। এমনটাই জানিয়েছে ফরাসি সংবাদমাধ্যম।

মূল ঝামেলাটা বেঁধেছে ট্রান্সফার ফি নিয়ে। ট্রান্সফার ফি নিয়ে বার্সেলোনা ও পিএসজির মধ্যকার মতানৈক্যের কারণে প্যারিসেই থেকে গেলেন ডি মারিয়া। লিওনেল মেসির জাতীয় দলের সতীর্থ ডি মারিয়া পিএসজির কাছে ক্লাব ছাড়ার আবেদন জানালেও বার্সেলোনার কারণেই চুক্তি সম্ভব হয়নি।

ফরাসি সংবাদমাধ্যম লে’কিপ এমন সংবাদই প্রকাশ করেছে। লে’কিপের বরাত দিয়ে মার্কা জানায়, ডি মারিয়ার ট্রান্সফার ফি হিসেবে প্রাথমিকভাবে ৪৫ মিলিয়ন ইউরো দেয়ার প্রস্তাব জানায় বার্সেলোনা। সেইসঙ্গে পারফরম্যান্স এবং অন্যান্য শর্ত পূরণ সাপেক্ষে আরো ৫ মিলিয়ন ইউরো দেয়ার ব্যাপারে সম্মত হয় কাতালানরা।

তবে পিএসজির দাবি ছিল আরো বেশি। ফরাসি ক্লাবটি ডি মারিয়ার ট্রান্সফার ফি বাবদ ৬০ মিলিয়ন ইউরো চেয়েছে। লে’কিপ জানিয়েছে, বার্সেলোনা ৬০ মিলিয়ন ইউরো দিতে রাজি না হওয়ায় ডি মারিয়াকে বিক্রি করেনি পিএজসি।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, ১২ সেপ্টেম্বর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ

SHARE