বিপিএল খেলতে দেশে আসতে শুরু করেছেন বিদেশি ক্রিকেটাররা

বিপিএল খেলতে দেশে আসতে শুরু করেছেন বিদেশি ক্রিকেটাররা

বিপিএলের ৮ম আসরে অংশ নিতে ঢাকায় আসতে শুরু করেছেন বিদেশি ক্রিকেটাররা। এরই মধ্যে আজ রবিবার দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ইংলিশ তারকা ব্যাটার উইল জ্যাকস। গতকাল শনিবার এসেছিলেন দলটির হেড কোচ পল নিক্সন। এদিকে ফরচুন বরিশালের পক্ষ থেকেও জানানো হয়েছে যে, তাদের পাঁচ বিদেশি ক্রিকেটার আগমনের সূচি।

আগামীকাল সোমবার সকালে আসবেন চ্যাম্পিয়নখ্যাত ক্যারিবীয় অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। একইদিন রাতে ঢাকায় পা রাখবেন দলটির ইংলিশ তারকা জ্যাক লিন্টট। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের নেতৃত্বাধীন দলে দ্য ইউনিভার্স বস ক্রিস গেইলও আছেন। কিন্তু তাকে প্রথম থেকেই পাচ্ছে না বরিশাল।

বিপিএল খেলতে আগামী শনিবার রাতে আসছেন গেইল। তার স্বদেশি পেসার আলঝারি জোসেফ আসবেন বুধবার। ফরচুন বরিশালের পঞ্চম বিদেশি, সময়ের অন্যতম সেরা স্পিনার আফগান মুজিব উর রহমান বাংলাদেশে আসবেন আগামী সপ্তাহের বুধবার (২৬ জানুয়ারি)। আপাতত বরিশাল স্কোয়াডে রয়েছেন এই পাঁচ বিদেশি ক্রিকেটার। স্থানীয় ক্রিকেটারদের নিয়ে আজ থেকে অনুশীলন শুরু করেছে তারা।

প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলার অপেক্ষায় থাকা উইল জ্যাকসকে আজ স্বাগত অভ্যর্থনা জানিয়েছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সিওও সৈয়দ ইয়াসির আলম। ঢাকায় পা রেখেই নিজের উত্তেজনার কথা জানিয়েছেন উইল জ্যাকস। এক ভিডিওবার্তায় জ্যাকস বলেন, ‘চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ধন্যবাদ আমাকে দলে নেওয়ার জন্য। এখানে আমি প্রথমবারের মতো খেলবো। অনেক বড় তারকা ক্রিকেটারদের সঙ্গে খেলবো। চেষ্টা থাকবে নিজের সেরাটা দেওয়ার। এই দলে অনেকই আছেন যারা অনেক দিন ধরে জাতীয় দলকে সার্ভিস দিচ্ছেন, তাদের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করতে পারবো। খুবই ভালো লাগছে।’