প্রশংসায় ভাসছে শাকিব-বুবলীর ‘ঘুম আমার’ (ভিডিও)

ইউটিউবে মাত্র ১৮ ঘন্টায় রংবাজের প্রথম গান ‘ঘুম আমার’ দেখা হয়েছে ৪ লাখ ৯০ হাজার বার। গানটি সবার মন ছুঁয়েছে বলেই এতো অল্প সময়ে, এতো দর্শক গানটি দেখেছে।

শাকিব ভক্তদের সবার ভাল লেগেছে। আর ভাল না লাগার কোনো কারণও নেই। পুরো গানজুরে দেখা গেছে শাকিব আর বুবলীর রোমান্স। গানে এই জুটির উপস্থিতির পাশাপাশি গানের দৃশ্যায়ন এবং লোকেশন সবার নজর কেড়েছে।

সত্যিই অসাধারণ আমি ভাবতেও পারিনি এতটা সুন্দর একটি গান পাবো। নবাবের গানগুলোর পর এতটা উপভোগ করার মত একটি গান পেলাম। আমি বলতে চাই ‘বছরের সেরা একটি রোমান্টিক গান দেখলাম’।

প্রথমে অডিও নিয়ে বলছি, কন্ঠশিল্পীদের গাওয়া জোশ ছিল, গানের কথাগুলো মাতাল করা। সুরলিত কন্ঠে চমৎকার সব কথায় গাওয়া গানটি মুগ্ধ করতে পেরেছে। গানের মিউজিক, টিউন জোশ লেগেছে।

শাকিব বরাবরই গানে ভাল পারফর্ম করে। তবে যদি মেধাবী কোরিওগ্রাফারের সাহচার্য পায় তাহলে তিনি নিজের সেরাটা ঢেলে দেয়, সেটারই প্রমান পেলাম এই গানে। পাগল করা পারফরমেন্স করেছেন তিনি। বিস্ময়কর লুকে তাকে প্রিন্সের মত লাগছিল, তাকে দেখে মুখ থেকে নিমিষেই বের হয়েছে, ‘অসাম’।

নিউ হেয়ারস্টাইল, সুপার লুকিং স্টাইল, মানানসই ফিটনেস, চমৎকার ড্রেসআপ সব মিলিয়ে প্রিন্স শাকিব।

ক্যামেরার কাজ অসাধারণ ছিল যার কারণে সিনগুলো চোখ জুড়িয়েছে। রোমান্টিক সিনগুলো চোখে লেগে থাকবে অনেক দিন ধরে। শাকিব রোমান্সে পারফেক্ট সেটার প্রমান আরো একবার পেলাম।

লোকেশনের সাথে শাকিব বুবলির রোমান্স নজরকাড়া ছিল। বুবলি দেখিয়ে দিয়েছে রোমান্টিক গানে কিভাবে পারফরমেন্স করতে হয়। শাকিব-বুবলির রোমান্স দেখে মনে হয়েছে বাস্তবেই রোমান্স করছেন।

‘ঘুম আমার’ গানটি দেখার পর আমার রাতের ঘুম কেড়ে নিবে বলেই মনে হচ্ছে।

অসাধারণ গানের কথা, মনোমুগ্ধকর সুরলিত গাওয়া, চোখ জুড়ানো নয়নাভিরাম লোকেশনে শাকিব-বুবলীর হ্নদয়ছোঁয়া রোমান্স সবকিছু মিলে। একেই বলে পাওয়ার। এগুলো সবই শাকিব ভক্তের কথা।

রংবাজের ‘ঘুম আমার’ শিরোনামে গানটি ইউটিউবে দেখে ভক্তদের প্রশংসায় এভাবেই ভাসতে থাকেন শাকিব-বুবলী। রোববার সন্ধ্যা ৬টায় ইউটিউবে গানটি আপলোড করা হয়।

এর আগে রোববার (২০ আগস্ট) শাকিব বুবলীর নিজ নিজ ফেজবুক পেজে শাকিব এবং বুবলী এক স্টাটাসে লিখেছিলেন, সন্ধ্যা ৬টায় ‘ঘুম আমার’ শিরোনামের ‘রংবাজ’ ছবির প্রথম গান আসছে। ঘোষণা অনুযায়ী ঠিক সময় মত গানটি আপলোডও করা হয়।

শাকিব-অপু জুটি ভাঙনের পরই নতুন করে গড়ে উঠছে শাকিব-বুবলি জুটি। ঢালিউড চলচ্চিত্রে শাকিব খান এর সঙ্গে ‘বসগিরি’ ছবিতে জুটি হয়ে আলোচনায় আসেন সংবাদ পাঠিকা থেকে নায়িকা হওয়া শবনম বুবলী।

গত বছরের ঈদে এ ছবিটির সঙ্গে মুক্তি পায় শাকিব-বুবলী জুটির আরেক ছবি ‘শুটার’। এ জুটির আরও দুই ছবি ‘অহংকার’ও ‘রংবাজ’। ছবি দুটি ঈদে মুক্তি চূড়ান্ত হয়েছে। ‘রংবাজ’ ছবির জুটি হয়ে অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খান ও শবনম বুবলী। ছবিটি পরিচালনা করেছেন আবদুল মান্নান। সিনেমাটি প্রযোজনা করেছে কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস ও ঢাকার রূপরঙ চলচ্চিত্র। সম্প্রতি এই জুটি ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ নামের আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ২১ আগস্ট ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ