নওগাঁয় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী দাদা-নাতনী নিহত

Road accidents

আজ শনিবার নওগাঁর রাণীনগর উপজেলায় বালু বোঝাই ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী দাদা-নাতনী নিহত হয়েছেন। আজ সকালে উপজেলার আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার আমিরপুর গ্রামের আব্দুল মান্নান (৪৫) ও গুয়াতা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী রিপা আক্তার (১৫)। রিপা ওই গ্রামের রিপন সরদারের মেয়ে।

গুয়াতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাসুদেব পাল বলেন, সকালে আব্দুল মান্নান তার মেয়ে সুমাইয়া ও নাতনী রিপা আক্তারকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে গুয়াতা উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিলেন। এ সময় আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামক স্থানে পৌঁছালে সামনে থেকে আসা বালু বোঝাই ট্রাকের নিচে চাপা পড়েন তারা। এতে গুরুত্র আহত হন মোটরসাইকেল চালক আব্দুল মান্নান ও তার নাতনী রিপা আক্তার। রিপাকে তাৎক্ষণিক নওগাঁ সদর হাসাপাতালে ভর্তি করা হলেও সেখানে মারা যায় সে। আর গুরুতর আহত আব্দুল মান্নানকে রাজশাহী নিয়ে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, স্থানীয় লোকজন ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে গেছেন। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।