‘সিনহাও বিএনপির সঙ্গে দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত’

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, প্রধান বিচারপতি এসকে সিনহাও বিএনপির সঙ্গে দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। তিনি যে রায় দিয়েছেন সেই রায়ে মীমাংসিত বিষয়গুলোকে বিতর্কিত করার চেষ্টা করেছেন।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে স্বরচিত কবিতা পাঠ ও আলোচনা সভায় তিনি এ কথা বলেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক গোষ্ঠী এ সভার আয়োজন করে।

তিনি বলেন, দেশ বন্যায় ভাসছে। আর বিএনপির নেত্রী পরিবার নিয়ে লন্ডনে শপিং করছেন। তিনি প্রশ্ন রেখে বলেন, বেগম জিয়া আপনি কোথায়? লন্ডনে বসে আপনি ষড়যন্ত্র করছেন, জঙ্গিবাদের সঙ্গে মিটিং করছেন। আর বিএনপির ষড়যন্ত্রে প্রধান বিচারপতিও যুক্ত হয়েছেন।

হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ অসাম্প্রদায়িকতায় বিশ্বাস করে বলেই সংখ্যালঘুদের বড় বড় দায়িত্ব দিয়েছেন। বিএনপি প্রধান বিচারপতিকে নিয়ে সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়াতে উস্কানিমূলক বক্তব্য দিচ্ছে। ২০ দলের অনেক নেতা তালেবানি স্লোগান দিয়েছিল। তারা বাংলাদেশকে আফগান বানাতে চেয়েছিল।

আওয়ামী লীগের এ মুখপাত্র বলেন, ’৭৫’ এ জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যার পর জিয়াউর রহমান বাংলাদেশে পাকিস্তানি চেতনা ফিরিয়ে আনতে চেয়েছিল। তাই দেশবিরোধী সব ষড়যন্ত্রের বিষয়ে সবাইকে শতর্ক থাকতে হবে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, ২৯ আগস্ট ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ