ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে থেমে থেমে চলছে গাড়ি

ঈদ সামনে রেখে যাত্রী চাপ বেড়ে যাওয়ায় দেশের মহাসড়কগুলোয় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে যাত্রীদের পদে পদে ভোগান্তিতে পড়তে হচ্ছে। গাজীপুরের ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট রয়েছে। টঙ্গী থেকে গাজীপুর চৌরাস্তা পর্যন্ত থেমে থেমে চলছে যানবাহন। ঢাকা ময়মনসিংহ মহাসড়কেও একই চিত্র।

বাড়তি গাড়ির চাপ এবং অপ্রশস্ত সড়কের কারণে এই মহাসড়কে এ অবস্থা সষ্টি হয়েছে বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ। তবে বেশি ভাড়া আদায়ের অভিযোগ ও যানবাহন সঙ্কটে ভোগান্তিতে রয়েছেন চন্দ্রা হয়ে উত্তরবঙ্গগামী যাত্রীরা।

সরেজমিনে দেখা গেছে, সকাল থেকে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকা দিয়ে যানবাহন চলাচলে কিছুটা বাধাপ্রাপ্ত হচ্ছে। গাড়ির দীর্ঘ সারি রয়েছে কোনাবাড়ি এলাকায়। ঈদে ঘরমুখো মানুষের চাপ বেড়ে যাওয়ায় চন্দ্রায় রয়েছে প্রয়োজনীয় যানবাহনের সঙ্কট। আর এ সুযোগকে কাজে লাগিয়ে বাড়তি ভাড়া আদায়ের অভিযোগ করছেন যাত্রীরা।

সকাল থেকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী থেকে চান্দনা চৌরাস্তা পর্যন্ত ১২ কিলোমিটার সড়কে থেমে থেমে যানজট হচ্ছে। যানবাহনের বাড়তি চাপ এবং সরু সড়কের কারণে এ যানজট তৈরি হচ্ছে। তবে হাইওয়ে পুলিশের দাবি, বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে যানজট নিরসনে কাজ করছেন তারা।

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, ১৩ জুন, ২০১৮
লেটেস্টবিডিনিউজ.কম/এসএনবি