ধর্ষণে ব্যর্থ হয়ে প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানার হারুয়ালছড়িতে মামুনি ধর  নামে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টাকালে চিৎকার করলে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গত শনিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার ভুজপুর থানার হারুয়ালছড়ি ইউনিয়নের এলাকার নরেন্দ্র কুমার দের বাড়ীতে এ খুনের ঘটনা ঘটেছে। এসময় মামুনি ধরের শ্বশুর মিলন কান্তি দেকেও ছুরিকাঘাত করলে তার নাড়ি ভুঁড়ি বেরিয়ে যায় বলে পুলিশ জানায়।

গুরুত্বর আহতাবস্থায় মিলন কান্তিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।পুলিশ ঘটনাস্থল থেকে দুজনকে আটক করেছে।

ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো আব্দুল্লাহ হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে রাতে কিছু দুর্বৃত্ত একতলা ভবনের সিঁড়ি ঘরের দেয়াল ভেঙ্গে ঘরে ডুকে ঘুমন্ত গৃহবধূকে গলায় ছুরি দিয়ে আঘাত করে। তার চিৎকারে পাশের রুমে থাকা শশুর মিলন কান্তি দে এবং শাশুড়ি রত্না দে এগিয়ে এলে তাদের উপর হামলা চালায় দুর্বৃত্তরা।

এতে ঘটনাস্থলে গৃহবধূ মারা যায়। আহত মিলন কান্তিকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত এলাকার শীর্ষ সন্ত্রাসী সানি দে,চয়ন দে ও জয় দে তিন জনকে আটক করেছে।তিনি এও জানান এটি ডাকাতির ঘটনা নয়। পূর্ব শত্রুতার জের ধরে এ খুনের ঘটনা ঘটে থাকতে পারে ।

এদিকে গৃহবধূর স্বামী সৌদি আরব থাকেন বলে জানা গেছে। নিহত প্রবাসীর স্ত্রী শ্বশুর-শাশুড়ির সাথে থাকতেন । রাতে পাকা ভবনের সিঁড়ি ঘরের দেয়াল ভেঙ্গে প্রবেশ করে এ সন্ত্রাসীরা।