আমিই শাকিবের প্রিয়তমা : বুবলী

দ্বিতীয়বার প্রযোজনায় হাত দিয়েছেন শাকিব খান। আর একজন নায়ক যখন নিজের ছবি প্রযোজনা করতে যান তখন বুঝে নিতে হবে অবশ্যই ছবির গল্পে কোন চমক আছে। সম্প্রতি জানা গেছে হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’ ছবিতে অভিনয় ও প্রযোজনা করবেন ঢাকাই সুপারস্টার শাকিব খান।

এদিকে পরিচালক সব তথ্য দিলেও জানাননি এই ছবিতে শাকিবের প্রিয়তমা অর্থাৎ নায়িকা কে হবেন। কিন্তু মিডিয়ায় গুঞ্জনে শোনা যাচ্ছে ঘুরে ফিরে ওই বুবলীই হচ্ছেন শাকিবের প্রিয়তমা। যদিও আনুষ্ঠানিক ভাবে পরিচালক বা নায়ক শাকিব কেউই মুখ খুলেলননি, কিন্তুই সাংবাদিকদের প্রশ্নে অধৈর্য হয়ে সত্য নিজেই বললেন বুবলী।

তিনি জানালেন তিনিই হচ্ছেন শাকিবের প্রিয়তমা, মানে চলচ্চিত্রে। এই প্রসঙ্গে বুবলী বলেন, আমি এই ছবির অফার পেয়েছিলাম আরও ছয় মাস আগে। পরিচালক হিমেল তখন ছবির গল্প শুধু শুনিয়ে ছিলেন। তখনই সে ভেবেছিলেন শাকিব ও আমাকে নিয়ে এটি নির্মাণের। এদিকে শাকিব ব্যস্ত থাকায় চিত্রনাট্য দেখতে পারেননি। পরে শুটিংয়ের ফাঁকে শাকিব খান গল্পটি শোনেন এবং প্রযোজনা করার সিদ্ধান্ত নেন।

বুবলী বর্তমানে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’নিয়ে ব্যস্ত আছেন। এ ছাড়া বেশ কয়েকটি ছবিতে অভিনয়ের প্রাথমিক কথা-বার্তাও চলছে।

বাংলাদেশ সময়: ১০২৫  ঘণ্টা, ১৪ নভেম্বর  ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এস