Home বিনোদন শাকিব খান ছাড়া কাউকে নায়ক মনে হয় না: স্পর্শিয়া

শাকিব খান ছাড়া কাউকে নায়ক মনে হয় না: স্পর্শিয়া

- Advertisement -

ছোট পর্দার এই প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। কয়েক বছর কাজ করে কুড়িয়েছেন সাফল্য। এবার তিনি আসতে চলেছেন বড় পর্দায়। আসন্ন ঈদে তার অভিনীত ‘আবার বসন্ত’ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সিনেমায় পা রাখার পর থেকে স্পর্শিয়ার চিন্তাভাবনা সিনেমা নিয়েই। তাই কথা বললেন দেশের সিনেমা ও নায়ক-নায়িকা প্রসঙ্গে।
স্পর্শিয়ার মতে, দেশে একমাত্র শাকিব খানই নায়ক। অন্য কাউকে তার নায়ক মনে হয় না। তিনি বলেন, সিয়ামের ‘দহন’ সিনেমাটা দেখে খুব ভাল লেগেছে। সিয়াম খুব ভালো অভিনয় করেছে। এছাড়া আরিভিন শুভ আছে। কিন্তু সেভাবে আমি কারোর ভক্ত না।

- Advertisement -

স্পর্শিয়ার ভাষ্য, শাকিব খানকে দেখলে মনে হয় যে, তিনি একজন নায়ক। তাকে ছাড়া আর কাউকে তো দেখি না। আমি তার অনেক বড় ভক্ত না। তবে হ্যাঁ, তাকে পছন্দ। তার ‘সত্তা’ সিনেমাটা দেখেছিলাম আমি। দেখে মনে হয়েছে, তিনি খুব ভালো অভিনেতা। কিন্তু তার অভিনয় দক্ষতাটা আমরা সঠিকভাবে ব্যবহার করতে পারিনি। আমরা যদি বাংলাদেশের সিনেমায় শাকিব খান আর কলকাতার সিনেমায় শাকিব খানকে দেখি, তাহলে কিন্তু দেখি আকাশ-পাতাল তফাৎ।

প্রসঙ্গত, ‘আবার বসন্ত’ সিনেমায় স্পর্শিয়ার সঙ্গে অভিনয় করেছেন বরেণ্য অভিনেতা তারিক আনাম খান। সিনেমাটি নির্মাণ করেছেন অনন্য মামুন। এই সিনেমার গল্প অসম বয়সের দুটি মানুষের প্রেমের সম্পর্ক নিয়ে।

- Advertisement -