জনির প্রতি আমার কোনো খারাপ অনুভূতি নেই: অ্যাম্বার হার্ড

জনির প্রতি আমার কোনো খারাপ অনুভূতি নেই: অ্যাম্বার হার্ড
হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ডে ও অভিনেতা জনি ডেপ - সংগৃহীত ছবি

সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানি মামলায় হলিউড অভিনেতা জনি ডেপ জয় পেয়েছেন। জয়ের পর খুশিতে বন্ধুবান্ধব নিয়ে তিনি উদযাপনও করেছেন। তবে এখনো অ্যাম্বার হার্ড নাকি জনি ডেপকে ভালোবাসেন। অকপটে সে কথাই জানালেন। মামলায় পরাজয়ের পর অভিনেত্রী নিজেই প্রথমবারের মতো এক সাক্ষাৎকারে একথা জানালেন।

অ্যাম্বার বলেন ‘আমি আমার মনপ্রাণ উজাড় করেই তাকে (জনি ডেপ) ভালোবাসি। আমি সর্বোচ্চ চেষ্টা করেছি এই ভাঙা সম্পর্কটাকে জোড়া লাগাতে। কিন্তু পারিনি। জনির প্রতি আমার কোনো খারাপ অনুভূতি নেই।’

‘দ্য টুডে শো’কে দেওয়া অ্যাম্বার হার্ডের পূর্ণাঙ্গ সাক্ষাৎকার খুব শিগগিরই প্রকাশিত হবে। এরই মধ্যে যেন নতুন এক বোমা ফাটালেন ‘অ্যাকুয়াম্যান’ তারকা। শো এর সঞ্চালক সাভানাহ গুথরির সঙ্গে কথপোকথনে অ্যাম্বার হার্ড এমনই এক তথ্য দিলেন যা স্বয়ং জনি ডেপের পক্ষেও বিশ্বাস করা কঠিন হয়ে যাবে!

‘দ্য টুডে শো’-তে অ্যাম্বার হার্ডকে সরাসরিই জিজ্ঞেস করা হয়, সব রকম ঝামেলা সত্ত্বেও তিনি এখনো জনি ডেপকে ভালোবাসেন কিনা। ডেপের ক্যারিয়ার ধ্বংস করে দেওয়ার জন্য অভিনেত্রীর নানাবিধ মিথ্যা অপবাদ ও প্রচেষ্টা সবার সামনে উন্মুক্ত হয়ে যাওয়ার পরেও নিজের কথায় অটল অ্যাম্বার হার্ড।

প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘হ্যাঁ, অবশ্যই আমি ডেপকে ভালোবাসি। আমি আমার মনপ্রাণ উজাড় করেই তাকে ভালোবাসি।’

অভিনেত্রীর কথায়, ‘আমি আমার সর্বোচ্চ চেষ্টা করেছি এই ভাঙা সম্পর্কটাকে জোড়া লাগাতে। কিন্তু আমি পারিনি। জনির প্রতি আমার কোনো খারাপ অনুভূতি নেই। আমি জানি এটা বুঝতে পারা খুব কঠিন, কিন্তু যদি আপনি কখনো কাউকে ভালোবেসে থাকেন, তাহলে এটা বুঝা খুবই সহজ।’

মানহানি মামলায় পরাজয় অ্যাম্বার হার্ডের জীবনে বড় ধরনের পরিবর্তন নিয়ে এসেছে। মামলা চলাকালীন বিভিন্ন প্রমাণাদিতে একের পর এক পরাজয় ঘটে হার্ডের।

অন্যদিকে, জনসমর্থনের পাল্লা ভারি হতে থাকে ডেপের দিকে। তাই কেউ কেউ মনে করছেন, জনসাধারণের সহানুভূতি পাওয়ার জন্যেই নতুন এই খেলা শুরু করেছেন মার্কিন অভিনেত্রী!

সংবাদ সূত্রঃ মার্কা