আমি সামনে আনতে চাই ’ইন্ডাস্ট্রির কালো দিকটা’

কয়েক মাস আগে প্রকাশ্যে নগ্ন হয়ে কাস্টিং কাউচের প্রতিবাদ করেছিলেন ভারতের তেলুগু অভিনেত্রী শ্রী রেড্ডি। সম্প্রতি তিনি অভিযোগ করেছেন, কাস্টিং কাউচ নিয়ে প্রকাশ্যে কথা বলায় তাকে ইন্ডাস্ট্রির প্রভাবশালী কয়েকজন হুমকি দিচ্ছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্রী রেড্ডি লেখেন, তামিল অভিনেতা বিশাল রেড্ডি আমাকে হুমকি দিচ্ছে। কিন্তু আমি কলিউড ইন্ডাস্ট্রির কালো দিকটা সামনে আনতে চাই।…’ বিশাল রেড্ডি তামিল ফিল্ম প্রোডিউসার কাউন্সিলের প্রেসিডেন্ট।

এর আগে শ্রী রেড্ডি অভিযোগ করেন, তেলুগু ছবিতে কাজ পাওয়ার জন্য তাকে আপত্তিকর ছবি ও ভিডিও পাঠাতে বলা হয়েছিল। তিনি বলেন, আমার মতো তেলুগু অভিনয় শিল্পীরা কেন সুযোগ পাবেন না? দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তেলুগু অভিনয় শিল্পীদের ৭৫ শতাংশ সুযোগ পাওয়া উচিত। আমাকে আপত্তিকর ছবি পাঠাতে বলা হয়েছিল। মেয়েরা কি খেলার পুতুল?

ওই সময় ইন্ডাস্ট্রির বেশ কয়েক জনের নাম প্রকাশ্যে বলেছিলেন শ্রী রেড্ডি। তখন তার বিরোধিতা করে বিশাল বলেছিলেন, কোনো প্রমাণ ছাড়া কারো নাম প্রকাশ্যে এভাবে বলতে পারেন না উনি। এতে তো মনে হচ্ছে, একে একে নিজের টার্গেটদের নাম বলছেন। কে জানে, কোনো দিন হয়তো আমার নামও বলতে পারে।

পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশালের নাম প্রকাশ করেন শ্রী। এতে অনেকেই প্রশ্ন করেন, এমন কিছু হতে পারে তা কি আগে থেকেই আন্দাজ করেছিলেন বিশাল? সত্যিই কি তিনি শ্রীকে হুমকি দিচ্ছেন?

বাংলাদেশ সময়ঃ ১৯৩০ ঘণ্টা, ১৬ জুলাই, ২০১৮
লেটেস্টবিডিনিউজ.কম/কে