Home বিবিধ বারান্দায় যৌন সঙ্গমে মাতলেন যুগল, অতঃপর....

বারান্দায় যৌন সঙ্গমে মাতলেন যুগল, অতঃপর….

- Advertisement -

রতিক্রিয়া কিংবা যৌনক্রিয়া যাই-ই বলুন, মানব সমাজে সেটি আবদ্ধ কক্ষে লোক চক্ষুর অন্তরালে করাই নিয়ম। হ্যাঁ, লুকিয়ে ও চুপিসারে অনেক যুগলের যৌনক্রিয়া হয়তো সামাজিক গণমাধ্যমে চলে আসে। কিন্তু পরিকল্পনা করে নিছক লোকের নজরে পড়ার জন্য প্রকাশ্য দিবালোকে ঝুল বারান্দায় এসে রতিক্রিয়ায় অংশগ্রহণ করার দৃশ্য কিংবা খবর কখনো কানে পৌঁছেছে আপনাদের?

এমনই এক ঘটনা ঘটেছে পূর্ব ক্রোয়েশিয়ার স্ল্যাভনস্কি ব্রড শহরে। সম্প্রতি সম্পূর্ণ নগ্নাবস্থায় নিজেদের ঝুল বারান্দায় এসে যৌনক্রিয়ায় অংশগ্রহণ করেছেন তারা। এই দৃশ্য চোখে পড়ে যায় পাড়া পড়শির। এক ব্যক্তি সেটি ধারণ করেছেন নিজ মোবাইল ফোনে। সেখান থেকেই বিষয়টি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

- Advertisement -

পরবর্তীতে খোঁজ খবর নিয়ে উক্ত দেশের মানুষ জানতে পেরেছেন যে- ঐ যুগল এমন কাণ্ড ইচ্ছা করেই ঘটিয়েছেন। এলাকাবাসীর নজর কাড়তেই তাদের এহেন অভিসন্ধি ছিল। তবে এই ঘটনা ঘটিয়ে তারা একেবারেই পার পেয়ে যাবেন তেমনটি কিন্তু নয়। কেন না, ক্রোয়েশিয়াতে প্রকাশ্যে মিলনে আইনি নিষেধাজ্ঞা রয়েছে। আইন ভাঙার কারণে বড় ধরনের জরিমানা গুণতে হতে পারে এই যুগলকে। এই বিষয়টিকে ভিডিও সমেত সংবাদ করেছে বিদেশী গণমাধ্যম- ‘দ্যা সান’।

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, ২২ আগস্ট, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে

- Advertisement -