সুখবিলাসে তথ্যমন্ত্রী চালালেন ‘চাঁদের গাড়ি’

সুখবিলাসে তথ্যমন্ত্রী চালালেন ‘চাঁদের গাড়ি’
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ চালাচ্ছেন ‘চাঁদের গাড়ি’ - সংগৃহিত ছবি

‘চাঁদের গাড়ি’ নামে পরিচিত ছাদহীন গাড়ি চালিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ ঘুরেছেন নিজের গ্রাম সুখবিলাস ও নির্বাচনী এলাকা।

ঈদুল ফিতরের দিন গত মঙ্গলবার বিকেলে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় এলাকাবাসীর সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে বের হন তথ্য ও সম্প্রচার মন্ত্রী।

সেখানে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইউনুছ উপস্থিত হন তার চাঁদের গাড়ি নিয়ে। তখন মন্ত্রী নিজেই বসেন চাঁদের গাড়ির চালকের আসনে। নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি মেঠোপথ ধরে পদুয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে যান ও সব সম্প্রদায়ের মুরুব্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের খোঁজ নেন।

ঘুরে বেড়ানোর শেষের দিকে মন্ত্রীর সহধর্মিণী নুরান ফাতিমা ও পরিবারের অন্য সদস্যরা সেখানে যোগ দেন। এ সময় দলীয় নেতাকর্মী ও স্থানীয়রা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। সুখবিলাস গ্রামের হাটের একটি চায়ের দোকানে তাদের নিয়ে চা পান করেন তথ্যমন্ত্রী।

এ সময় রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু জাফর, মন্ত্রীর বাল্যবন্ধু অনুপম বড়ুয়া, তাতু বড়ুয়া, রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সভাপতি শামসুদ্দোহা সিকদার আরজুসহ স্থানীয়রা মন্ত্রীর সঙ্গে ছিলেন।