Home ঢাকা বিভাগ ঢাকা ধানমন্ডিতে ট্রান্সফরমার বিস্ফোরণে জাবি শিক্ষার্থী নিহত

ধানমন্ডিতে ট্রান্সফরমার বিস্ফোরণে জাবি শিক্ষার্থী নিহত

- Advertisement -

রাজধানীর ধানমন্ডিতে বৈদ্যুতিক ট্রান্সফরমার বিস্ফোরণে পাশের নির্মাণাধীন ভবন থেকে রড ছিটকে পড়ে নিহত হয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী।

নিহত ওই শিক্ষার্থীর নাম মাহমুদ বিন আশরাফ (২২)। সে বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ৪৭ তম আবর্তনের ও মীর মশাররফ হোসেন হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন।

- Advertisement -

শুক্রবার (২৬ অক্টোবর) রাতে রাজধানীর ধানমন্ডিতে এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী ইখতেদার ইভান (২৩)।

প্রত্যক্ষদর্শী ও নিহতের বন্ধু মেহেদী হাসান জানান, ধানমন্ডি ৫/এ রোডের মেডিনোভা হাসপাতালের পাশে বসে তারা কয়েকজন বন্ধু আড্ডা দিচ্ছিলেন। এ সময় সেখানকার একটি বৈদ্যুতিক খুঁটিতে থাকা ট্রান্সফরমার বিস্ফোরণ ঘটে। এ সময় পাশের একটি নির্মাণাধীন বাড়ির ওপর থেকে একটি রড ছিটকে তাদের মধ্যে দুজনের ওপর পরে। পরে বন্ধুরা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে মাহমুদ বিন আশরাফকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শুক্রবার রাত ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।

আহত ইখতেদার ইভান (২২) রাজধানীর জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে ভর্তি আছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক এসআই মো. বাচ্চু মিয়া বলেন, নিহত আশরাফের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

লেটেস্টবিডিনিউজ.কম/পি

- Advertisement -