বিয়ের প্রথম ভ্যালেন্টাইনে সালমানের কারণে ক্যাট ভিকি থেকে দূরে থাকবেন

বিয়ের প্রথম ভ্যালেন্টাইনে সালমানের কারণে ক্যাট ভিকি থেকে দূরে থাকবেন
ভিকি, ক্যাটরিনা, সালমান - ফাইল ছবি

আসছে ১৪ ফেব্রুয়ারি, বিয়ের প্রথম ভ্যালেন্টাইন ডে তথা বিশ্ব ভালোবাসা দিবস ভিকি কৌশলকে কাটাতে হবে ক্যাটরিনাকে ছাড়াই। সালমান খানের বিশেষ এই দিনে ক্যাট-ভিকির একসাথে থাকা হবে না। এদিন ক্যাটরিনা ব্যস্ত থাকবেন সাবেক প্রেমিক সালমান খানের ছবি ‘টাইগার থ্রি’র শুটিংয়ে।

জানা গেছে, জানুয়ারিতেই ‘টাইগার থ্রি’ ছবির শেষ শিডিউলের শুটিং নির্মাতাদের শেষ করার কথা ছিল। কিন্তু করোনার কারণে পিছিয়ে যায় দিল্লির শিডিউল। ফেব্রুয়ারির ভালোবাসা দিবস থেকেই শুটিং শুরু হয়ে চলবে ১৫ দিন ধরে। যে শুটিং করতে গত বছর রাশিয়া উড়ে গিয়েছিলেন ক্যাট, সালমান। ফলে একে অপরের থেকে দূরেই থাকতে হবে ভিকি-ক্যাটকে।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবর, ছবিটির শুটিং শুরু হবে ফেব্রুয়ারির মাঝামাঝি, চলবে ১৫ দিন। সেজন্য ১২ অথবা ১৩ ফেব্রুয়ারি সালমানের সঙ্গে দিল্লী যাওয়ার কথা ক্যাটরিনার। দিল্লীতে ‘টাইগার থ্রি’-এর বেশ কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং হবে। লাল কেল্লাসহ ঐতিহাসিক বেশ কিছু স্থানে হবে ছবিটি দৃশ্যায়ন। করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনেই শুটিং হবে বলে জানা গেছে।

২০১২ সালে মুক্তি পায় বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফের ছবি ‘এক থা টাইগার’। প্রথম ছবি বক্স অফিসে সুপারডুপার হিট হয়। পাঁচ বছর পর ২০১৭ সালে এই ছবির সিক্যুয়েল টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পায়। এই ছবিও প্রথমটির মতো বক্স অফিসে সফল। এরই ধারবাহিকতায় তৈরি হচ্ছে তৃতীয় সিরিজ ‘টাইগার থ্রি’।

সংবাদ সূত্র : টিভি ৯