‘ভারত’ থেকে বিচ্ছিন্ন ক্যাটরিনা!

শেষ পর্যন্ত ক্যাটরিনা নাকি বাদ পরছেন সালমান খানের সিনেমা থেকে। প্রিয়াঙ্কা চোপড়া, দিশা পাটানির সঙ্গে এবার ক্যাটরিনা কাইফও নাকি সালমান খানের ‘ভারত’ ছবিতে অভিনয় করবেন। সম্প্রতি এমন গুঞ্জনই শুরু হয় গোটা বলিউড জুড়ে।

ভারতীয় সংবাদ মাধ্যম জি-নিউজের খবরে জানা যায়, যে ধরনের চরিত্রের জন্য ক্যাটরিনা কাইফকে প্রস্তাব করা হয়েছিল, সেটি তার মতো বড় তারকার পছন্দ না হবারই কথা। অত্যন্ত স্বল্প পরিসরের একটি চরিত্র। সেই কারণেই ক্যাটরিনা এবং টিম ‘ভারত’-এর আলোচনার মাধ্যমেই এই সিদ্ধান্ত নেয়া হয়।

এদিকে শোনা যাচ্ছে ‘ভারত’ ছবিতে নাকি অভিনয় করতে পারেন নবাগতা রিয়া চক্রবর্তী। তাহলে কি ক্যাটরিনা কাইফের চরিত্রেই এবার রিয়াকে বেছে নিলেন প্রযোজক অতুল অগ্নিহোত্রী? আপাতত বিষয়টি রহস্যই থাকছে। শিগগিরই আনুষ্ঠানিকভাবে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হবে।

সালমান খান-ক্যাটরিনা কাইফ সবশেষ ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি নিয়ে বড় পর্দায় হাজির হয়েছিলেন। অন্যদিকে ক্যাটরিনা কাইফ এখন শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’ ছবিতে অভিনয় করছেন। আনন্দ এর রায় পরিচালিত ছবিটি এ বছরই মুক্তি পাবে। শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই ছবিটি নির্মিত হচ্ছে।

বাংলাদেশ সময়ঃ ১১৩২ ঘণ্টা, ১৪ জুলাই, ২০১৮
লেটেস্টবিডিনিউজ.কম/পি