Home বিনোদন প্রায় তিন কোটি টাকার গাড়ি উপহার পেয়ে চমকে গেলেন ক্যাটরিনা

প্রায় তিন কোটি টাকার গাড়ি উপহার পেয়ে চমকে গেলেন ক্যাটরিনা

- Advertisement -

বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফের প্রেমের গুঞ্জর শোনা গেছে অনেক। মাঝে রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক হয়। এই সময় সালমান খানের দুরত্ব তৈরি হয়। তবে বর্তমানে ‘ভারত’ ছবিতে জুটি হয়ে কাজ করছেন তারা। আবারও তাদের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হয়েছে। সম্প্রতি ক্যাটরিনা কাইফকে একটি দামি গাড়ি উপহার দিয়েছেন সালমান।

এই উপহার দেওয়া দেখে অনেকেই ধারণা পোষণ করেছেন এখনো ক্যাটরিনার প্রতি দুর্বল আছেন সালমান খান। জানা গেছে, ক্যাটরিনাকে উপহার দেওয়া গাড়িটির দাম বাংলাদেশি মুদ্রায় প্রায় তিন কোটি টাকা।

- Advertisement -

এই গাড়ি উপহার পেয়ে চমকে গেছেন ক্যাটরিনা। এখন থেকে এই রেঞ্জ রোভার ভোগ এসই ব্র্যান্ডের গাড়িতেই চড়বেন নায়িকা। সে কারণে আগের অডি ব্র্যান্ডের গাড়িটি বাদ দিয়েছেন।

মোট চারটি র্যাঞ্জ রোভার কিনেছিলেন এ অভিনেতা। এর মধ্যে একটি ক্যাটরিনাকে বাকিগুলো সালমান তার পরিবারের সদস্যদের উপহার দিয়েছেন।

উল্লেখ্য, বর্তমানে ভারত সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন সালমান-ক্যাটরিনা। ছবিটি নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত কোরিয়ান ভাষার ওড টু মাই ফাদার সিনেমা অবলম্বনে। এটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। সালমান-ক্যাটরিনা ছাড়াও এতে অভিনয় করছেন-জ্যাকি শ্রফ, টাবু, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার, দিশা পাটানি প্রমুখ। চলতি বছর ঈদুল ফিতরে ভারত সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

- Advertisement -