জেনে নিন কেমন যাবে আজকের দিন

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
প্রত্যাশাই আশা-আকাঙ্ক্ষা বাস্তবায়নের দ্বার উন্মুক্ত করবে। পথে আসা নতুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ করুন। প্রেমযোগ শুভ।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রকল্পগুলির কার্যকারিতা পরীক্ষা করার পরেই তাতে নিজেকে সঁপে দিন। বন্ধুদের সঙ্গে বিনোদনমূলক কিছু করার পক্ষে আদর্শ দিন। প্রেমযোগ শুভ। আর্থিক দিক শুভ।

মিথুন: (২২মে – ২১ জুন) 
এমন পোশাক পরবেন না যা আপনার মনের মানুষ পছন্দ করে না। কর্মক্ষেত্রে যারা সাফল্যে পথে বাধা ছিল তারা চোখের সামনে একটি গুরুতর পতনের সম্মুখীন হবে। প্রেমযোগ শুভ।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
দাম্পত্যে অভিমান শুধু একটি সুন্দর মনোরম স্মৃতির জন্য থেমে যেতে পারে। সুতরাং, একটি উত্তপ্ত তর্কের সময় পুরনো সুন্দর দিনের কথা মনে রাখতে ভুল করবেন না। প্রেমযোগ মিশ্র। বিদেশ ভ্রমণে বাধা আসবে।

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)  
যার সঙ্গে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। যদি পরিবারের কোনো সদস্য আপনাকে অত্যন্ত উত্যক্ত করে তাহলে পরিস্থিতি হাতের বাইরে যাওয়ার আগেই নিশ্চিত করে সীমা বেঁধে দিন। প্রেমে সমস্যা দেখা দিতে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
সঙ্গী বিচলিত হতে পারে যদি আপনি তার প্রতি যথেষ্ট মনোযোগ না দেন। আপনি যদি আজ কোনো পরিকল্পনা বানাবার আগে আপনার সঙ্গীকে জিজ্ঞাসা না করেন, একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন। প্রেমযোগ শুভ।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বাড়বে। কোনো দূরসম্পর্কের আত্মীয়ের কাছ থেকে কোনো অপ্রত্যাশিত বার্তা পুরো পরিবারের জন্য উত্তেজনা নিয়ে আসবে। প্রেমযোগ শুভ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে। সিদ্ধান্ত নেওয়ার সময় অহংকার দূরে রাখুন। প্রেমযোগ শুভ।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
মানসিক চাপের কারণে ছোটখাটো অসুস্থতা দেখা দিতে পারে। হালকাবোধ করতে বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ শুভ।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
প্রেমের ক্ষেত্রেও কথায় সংযম না থাকলে প্রচুর সমস্যা দেখা দেবে। যাত্রাযোগে সমস্যা। প্রেমযোগ শুভ। কর্মে উন্নতির ক্ষেত্রে সমস্যা আসতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন উৎসাহ দেবে। অপ্রয়োজনীয় ক্ষতি এড়াতে সতর্কভাবে ও যথাযথ উপদেশ নিয়ে সমস্ত লগ্নি করতে হবে। প্রেমযোগ শুভ।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
পরিবার-বাচ্চা ও বন্ধুদের সঙ্গে কাটানো সময় আপনার শক্তি ফিরে পাওয়ার জন্য অত্যাবশ্যক হবে। আপনার ভালোবাসার মানুষটির অনুভূতি বুঝুন। প্রেমযোগ শুভ।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ২২ আগস্ট, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে