Home খেলা মঈন আলীর বেধড়ক পিটুনিতে সেদিন কেঁদেছিলেন কুলদীপ

মঈন আলীর বেধড়ক পিটুনিতে সেদিন কেঁদেছিলেন কুলদীপ

- Advertisement -

আইপিএল আসর শেষ হলেও এর রেশ এখনও যায়নি। ইংলিশ ক্রিকেটার মঈন আলীর বেধড়ক পিটুনিতে কেকেআর-তারকা কুলদীপ যাদব এখনও সমর্থকদের কাছে ভিলেন। তার এক ওভারে ২৭ রান নিয়েছিলেন মঈন। ওই সময় কুলদীপ যাদব কান্নায় ভেঙে পড়েন। পরে তার সতীর্থরা তাকে সান্তনা দেন। সেই ম্যাচে চার ওভারে কুলদীপ দেন ৫৯ রান।

বৃহস্পতিবার ভারতের শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যম টাইমসনাউকে দেয়া এক সাক্ষাৎকারে কান্নায় ভেঙে পড়ার কারণ জানিয়েছেন কুলদীপ যাদব।
রয়্যাল চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে ইডেনে কেন সেদিন কেঁদেছিলেন নাইটদের চায়নাম্যান বোলার, তা নিয়ে এখনও প্রশ্নের বান আসছে তার দিকে।

- Advertisement -

ইডেনে আরসিবির মঈন আলীর কাছে কুলদীপ যাদবের বেধড়ক পিটুনির পর টেলিভিশন ক্যামেরায় ধরা হয় কুলদীপকে। দেখা যায় কেকেআরেরর চায়নাম্যান বোলার কাঁদছেন। এক সতীর্থকে দেখা যায় কুলদীপকে সান্ত্বনা দিচ্ছেন। ওই একটা ওভারের জন্যই কেকেআর-এর হাত থেকে ম্যাচটা বেরিয়ে যায়।

সাক্ষাৎকারে কুলদীপ বলেছেন, ‘ওই সময়ে আমি নেতিবাচক হয়ে যাইনি, তবে ইতিবাচকও ছিলাম না। ওই ওভারে আমাকে যখন প্রচণ্ড মারা হয়, তখন হতাশ হয়ে পড়েছিলাম। আমি মঈনকে আউট করার পরিকল্পনা করেছিলাম। তবে পরিকল্পনা অনুযায়ী বল করতে পারিনি। ওই ওভারের জন্যই ম্যাচটা আমাদের হাত থেকে ফস্কে যায়। সেই কারণেই আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম।’

- Advertisement -