Home বিনোদন নিজের খোলামেলা নিয়ে যা বললেন কুসুম সিকদার

নিজের খোলামেলা নিয়ে যা বললেন কুসুম সিকদার

- Advertisement -

কুসুম সিকদার। একজন অভিনেত্রী। আর এই অভিনেত্রীকে নিয়ে বর্তমান শোবিজ অঙ্গনে বেশ আলোচনা চলছে। সম্প্রতি ‘নেশা’ শিরোনামে একটি মিউজিক ভিডিও মুক্তি পায়। মুক্তির পর থেকে ভিডিওতে কুসুম সিকদারের খোলামেলা ও আবেদনময়ী উপস্থিতি নিয়ে গণমাধ্যমে ও সামাজিক মাধ্যমে জোর সমালোচনা চলছে।

৩ আগস্ট বঙ্গ নামের প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেল ‘বঙ্গবিডি’ থেকে কুসুম সিকদারের ‘নেশা’ শিরোনামে একটি মিউজিক ভিডিও মুক্তি পায়। মুক্তির পর থেকে ভিডিওতে কুসুম সিকদারের খোলামেলা ও আবেদনময়ী উপস্থিতি নিয়ে গণমাধ্যমে ও সামাজিক মাধ্যমে জোর সমালোচনা চলছে।

- Advertisement -

গানটির বৈধ-অবৈধ সব ভিডিও ও টিজার ৭২ ঘণ্টার মধ্যে ইউটিউব থেকে সরিয়ে ফেলার জন্য আইনি নোটিশ দেয়াও হয়েছিল। যদিও কুসুম নেশায় খোলামেলা ছিলেন না বলে দাবি করেছেন।

ভিডিওতে খোলামেলা উপস্থিতি প্রসঙ্গে অভিনেত্রী কুসুম শিকদার বলেন, অনেকেই বলছে আলোচনায় আসার জন্যই ‘নেশা’ গানটির মিউজিক ভিডিওতে আমাকে একটু ভিন্নভাবে দেখা গেছে। তবে মানুষের ধারণা ঠিক নয়। কাজের ক্ষেত্রে ভালো লাগাটাকেই প্রাধান্য দিই। লালটিপ ছবির গানেও বাণিজ্যিকভাবে আমাকে উপস্থাপন করেছিলেন পরিচালক। কিন্তু ওই গান দেখে তখন কেউ সমালোচনা করেননি। তাহলে এই ভিডিও নিয়ে কেন সমালোচনা হচ্ছে, মাথায় আসছে না।

তিনি আরো বলেন, ‘আমি কাজে বিশ্বাসী। আন্তর্জাতিকমান রেখে বাণিজ্যিকভাবে কাজটি করেছি, এতটুকুই। এছাড়া ভিন্ন আঙ্গিকে নতুন নতুন কাজের প্রতি আগ্রহ বেশি আমার। সিনেমার ক্ষেত্রে গহীনের শব্দ থেকে ভিন্নভাবে লালটিপ ছবিতে কাজ করেছি। শঙ্খচিল সম্পর্কে তো সবারই জানা। আন্তর্জাতিকভাবে নিজেকে তুলে ধরা এবং ভিন্ন আঙ্গিকে আমার ভক্ত, দর্শকের সামনে উপস্থিত হওয়ার জন্যই গানের ভিডিওতে এবার প্রথম মডেল হয়েছি।’

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, ২১ আগস্ট, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে

- Advertisement -