Home ম্যাগাজিন ভৌতিক পুতুল বিয়ে করলেন যুবতী

ভৌতিক পুতুল বিয়ে করলেন যুবতী

- Advertisement -

বিশ বছর বয়সী মার্কিন যুবতী ফেলিসিটি কাডলেক। তিনি বিয়ে করেছেন তার একটি পুতুলকে। তাও আবার যেমন তেমন পুতুল নয়। একে বলা হয় জোম্বি ডল বা ভৌতিক পুতুল। ওই পুতুলটির নাম কেলি রোজি।

ফেলিসিটি কাডলেকের দাবি, তার এই পুতুলটির বয়স ৩৭ বছর। অন্য সব পুতুলের সামনে তিনি তাকে বিয়ে করেন এবং ঘোষণা দেন, এখন তার পৃথিবী পরিপূর্ণ। এ জন্য যুক্তরাষ্ট্রের রোড আইল্যান্ডের টিভারটনে নিজের বাসায় আয়োজন করেছিলেন সুন্দর এক অনুষ্ঠান।

- Advertisement -


বিয়েতে তার খরচ হয়েছে ৫০০ ডলার। তার মধ্যে রয়েছে তার বিয়ের পোশাক। কেলির জন্য একটি স্যুট। আউটডোরে ডেকোরেশন। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেলিসিটি কাডলেকের পারিবারিক চারজন বন্ধু। এ ছাড়া ছিল তার অন্য আটটি বন্ধুপুতুল। ফেলিসিটি কাডলেক এখন বসবাস করেন ওকলাহোমার ভিনিটায়। তিনি বলেছেন, এই বিয়ের মাধ্যমে কেলি তাকে নতুন পৃথিবী দিয়েছে। তারা আরো কাছাকাছি এসেছেন। তাদের অন্তরঙ্গ সম্পর্ক হয়েছে। তার ভাষায়, কেলির সঙ্গে আমার বিয়ের অনুষ্ঠানটি ছিল সুন্দর ও যথার্থ, যেমনটা আমি স্বপ্ন দেখেছি। আমাদের বিয়েতে কেলি ছিল বর। আর আমি পাত্রী। কেলি পরেছিল একটি স্যুট। একজন পাত্র হিসেবে সে ছিল স্বস্তিতে। তার সঙ্গে আমার সম্পর্ক চার বছরের। এখন তাকে বিয়ে করার মাধ্যমে আমরা নিরাপদ হয়েছি। আরো কাছাকাছি এসেছি। 

ফেলিসিটি কাডলেকে এই পুতুলটি উপহার দিয়েছিলেন তার প্রয়াত পিতা। তিনি দেখেছিলেন ভৌতিক সব সিনেমা আর ভৌতিক সব পুতুলের প্রতি ভীষণভাবে আকৃষ্ট হয়ে পড়েছে ফেলিসিটি কাডলেক। ফলে তার পিতা ওই সিদ্ধান্ত নেন। তার যখন বয়স ১৩ বছর তখন কেলিকে তার পিতা কিনে আনেন এবং তাকে উপহার দেন। 

ফেলিসিটি কাডলেক বলেন, গত বছর আমার পিতা মারা যান। তার পর থেকেই আমি কেলির সঙ্গে ঘনিষ্ঠ হতে থাকি। স্বস্তি পেতে থাকি। 

লেটেস্টবিডিনিউজ.কম/কেএস

- Advertisement -