বার্সা ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দিলেন মেসি!

বার্সেলোনার পর এবার রিয়াল মাদ্রিদের সামাজিক যোগাযোগমাধ্যমের সাইড হ্যাকড হলো। হ্যাকারদের কবলে থাকা অ্যাকাউন্ট থেকে খবর দেয়া হয়েছে, বার্সেলোনার স্ট্রাইকার লিওনেল মেসি চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন। এছাড়া করিম বেনজেমাকে বিক্রি করে দেয়ার ভুয়া খবরও দেয়া হয়েছে।

কয়েকদিন আগে বার্সেলোনার টুইটার অ্যাকাউন্ট হ্যাকড হয়। সেখানে হ্যাকারদের পক্ষথেকে ভুয়া খবর দেয়া হয় যে, প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) থেকে অ্যাঞ্জেল ডি মারিয়াকে দলে ভিড়িয়েছে বার্সেলোনা।

আর এবার রিয়াল মাদ্রিদের ফেসবুক ও টুইটার- দু’টি অ্যাকাউন্ট হ্যাক করা হলো। সেখানে তারা দু’টি ভুয়া বার্তা দিয়েছে। লিওনেল মেসির একটি গোলের ভিডিও পোস্ট করে একাধিকবার লেখা হয়েছে, ‘ওয়েলকাম মেসি’। অর্থাৎ লিওনেল মেসি রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন এটা জানানো হচ্ছে।

আরেকটি ভুয়া বার্তায় বলা হয়, ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমাকে বিক্রি করে দেয়া হয়েছে। তার বদলে অন্য কোনো খেলোয়াড় কেনার পরামর্শও চাওয়া হয় সেখানে। রিয়াল মাদ্রিদের সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্ট বেশ খানিক সময় হ্যাকারদের দখলে ছিল। অবশেষে সেটা উদ্ধার করে সঠিক খবর দিয়েছে রিয়াল মাদ্রিদ।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, ২৬ আগস্ট ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এসপি