করোনাভাইরাসে আক্রান্ত মিমের স্বামী, স্থগিত সব পরিকল্পনা

করোনাভাইরাসে আক্রান্ত মিমের স্বামী, স্থগিত সব পরিকল্পনা

গতকাল মঙ্গলবার স্বামীর সঙ্গে হানিমুনে যাওয়ার কথা ছিল নব্য দম্পতি মিম-সনি। এই দম্পতি হানিমুনের জন্য দ্বীপরাষ্ট্র মালদ্বীপকে বেছে নিয়েছিলেন। সেখানে ৪ দিন একান্তে সময় কাটিয়ে দেশে ফিরবেন মিম ও সনি। এরপর ১৫ জানুয়ারি দুপুরে রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় সাংবাদিকদের সঙ্গে স্বামীসহ সৌজন্য সাক্ষাৎ করার কথা ছিল।

কিন্তু সেই হানিমুন ও সৌজন্য সাক্ষাৎ অনিশ্চিত হয়ে পড়েছে। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বর্তমানে কোরেন্টিনে আছেন মিমের স্বামী সনি পোদ্দার। বিষয়টি মিম নিজেই নিশ্চিত করেছেন।

এতে এই অভিনেত্রী বলেন, দুঃখের সঙ্গে জানাচ্ছি, ‘আমার স্বামী (সনি) সে করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে হোম কোরেন্টিনে আছেন। তাই আমাদের পরিকল্পনা কিছুটা পিছিয়ে গেল। আমাদের জন্য সবাই আশীর্বাদ করবেন। পরবর্তী দিনক্ষণ জানানো হবে।’

উল্লেখ্য যে , ঢালিউড অভিনেত্রী বিদ্যা সিনহা মিম গত ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সনাতন ধর্মরীতি মেনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন। এর আগে গত বছর তার জন্মদিনের সন্ধ্যায় তিনি বাগদানের খবর জানান। তার স্বামীর নাম সনি পোদ্দার। পেশায় ব্যাংক কর্মকর্তা। এক বান্ধবীর মাধ্যমে ছয় বছর আগে সনি ও মিমের পরিচয় হয়।