Home বিবিধ মিলনের প্রস্তাবে রাজি না হওয়ায় মডেল খুন

মিলনের প্রস্তাবে রাজি না হওয়ায় মডেল খুন

- Advertisement -

থাইল্যান্ডের একটি ক্লাবে শনিবার রাতে গুলি করে খুন করা হয়েছে এক মডেলকে। পাওয়েনা নামুঅ্যাংরুক নামের ওই মডেল সুন্দরীকে জীবন দিতে হয়েছে স্বয়ং ক্লাবটির মালিকের হাতে। তার অপরাধ, ক্লাবের মালিক তাকে মিলনের প্রস্তাব দিয়েছিলেন, কিন্তু মডেল পাওয়েনা তাতে রাজি হননি।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাওয়েনা এদিন তার ঘনিষ্ঠ এক বন্ধুর জন্মদিন উদযাপন করতে ওই ক্লাবে গিয়েছিলেন। কিছুক্ষণ পর ক্লাব মালিক তাকে মিলনের প্রস্তাব দেয়। তাতে রাজি না হওয়ায় ক্ষেপে গিয়ে গুলি ছোড়েন তিনি।

- Advertisement -

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, গুলির ঘটনায় প্রাণ হারিয়েছেন পাওয়েনার সেই বন্ধুটিও। ক্লাবটির মালিক পাওয়েনা এবং তার বন্ধুর বুকে ও মাথায় তিন থেকে চারটি করে গুলি করেন। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
যে ক্লাবটিতে ঘটনাটি ঘটেছে সেখানেরই ড্যান্সার ছিলেন ২০ বছর বয়সী নিহত মডেল পাওয়েনার। সেই সূত্রে ৪৩ বছর বয়সী ক্লাব মালিক পান্যা ইনগ্যাংয়ের সঙ্গে তার পরিচয়। দিনে দিনে তাদের মধ্যে একটা ভালো সম্পর্ক গড়ে ওঠে।

এদিকে খুনি ক্লাব মালিককে হন্যে হয়ে খুঁজছে পুলিশ। অনুসন্ধান ও তথ্য সংগ্রহের পরে থাইল্যান্ড পুলিশ বলেছে, বছর দুয়েক আগে মডেল পাওয়েনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ক্লাব মালিক পান্যা ইনগ্যাং। কিন্তু পাওয়েনা তাতে রাজি হননি। দুই বছর ধরে সেই রাগই পুষে রেখেছিলেন মনে।

বাংলাদেশ সময়ঃ ১০৫০ ঘণ্টা, ০৫ আগস্ট, ২০১৮
লেটেস্টবিডিনিউজ.কম/পিএস

- Advertisement -