বিএনপি থেকে সংসদ নির্বাচন করবেন মনির খান

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান এখন থেকেই ব্যস্ত সময় পার করছেন। নেমে পড়েছেন গণসংযোগে। গতকাল রোববার ঝিনাইদহ জেলার মহেশপুর ও কোটচাঁদপুর উপজেলার (ঝিনাইদহা ৩ আসন) কাজীরবেড় ইউনিয়নে তৃণমূল বিএনপির নেতাদের উপস্থিতিতে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদপরবর্তী মত-কুশল বিনিময়, নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করেন তিনি।

সেখানে মনির খান বলেন, ‘আমি গানের মানুষ আর এই গানের মাধ্যমেই আপনাদের এতটা ভালোবাসা পেয়েছি। আমার এত ভালোবাসার প্রাপ্তি নিয়ে আমি রাজনীতির মাধ্যমেও আপনাদের সঙ্গে চলতে চাই। আমি আপনাদের জন্যই কাজ করে যেতে চাই। আমার দরজা আপনাদের জন্য সব সময় খোলা থাকবে। সুস্থ ধারার রাজনীতি নিয়েই সর্বস্তরের মানুষের জন্য কাজ করে যাব ইনশাল্লাহ।

সবশেষে মনির খান বলেন, ‘মহেশপুর-কোটচাঁদপুরের সকল মানুষের ভালোবাসা নিয়ে দলের অভ্যন্তরীণ সকল কোন্দল বিভেদ ভুলে সকলকে সামনে নিয়ে এগিয়ে যাব।’ এ সময় মনির খানের সঙ্গে উপস্থিত ছিলেন মহেশপুর ও কোটচাঁদপুর দুই উপজেলার বিপুলসংখ্যক বিএনপি সমর্থক ও নেতাকর্মী। দীর্ঘদিন ধরেই মনির খান বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন। তিনি বর্তমানে বিএনপির কেন্দ্রীয় সহ-সাংস্কৃতিক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ১১ সেপ্টেম্বর  ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এস