Home খেলা আইপিএলে পাচ্ছেন একটার পর একটা গাড়ি, গ্যারেজ লাগবে রাসেলের!

আইপিএলে পাচ্ছেন একটার পর একটা গাড়ি, গ্যারেজ লাগবে রাসেলের!

- Advertisement -

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) চোখের মনি আন্দ্রে রাসেল। দলে ক্যারিবীয় অলরাউন্ডার একাই যেন একশ। ব্যাটে বলে সমান তালে পারফর্ম করছেন। চলতি আইপিএলে টানা দ্বিতীয় ম্যাচে সেরার পুরস্কার হাতে নিলেন রাসেল। দুই ম্যাচেই দলের জয়ে বড় অবদান তার।

ম্যাচসেরার পুরস্কার হিসেবে রাসেল হাতে নিয়েছেন দ্বিতীয় গাড়ি। না, এটা আসল গাড়ি নয়। অনেকটা খেলনা গাড়ির আদলে তৈরি ম্যাচসেরা ট্রফি। যেটি হাতে নিয়ে রসিকতার ছলে রাসেল বললেন, ‘এবার মনে হয়, বাড়ির গ্যারেজটা বড় করতে হবে। দিনের শেষে যদিও স্বস্তিতে হোটেলে ফিরতে পারছি। খুব ভালো খেলেছে ছেলেরা।’

- Advertisement -

বুধবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ম্যাচ ছিল কেকেআরের। যে দলটিতে আছেন রাসেলেরই ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের সতীর্থ ক্রিস গেইল। যার উইকেটটিও আবার নিয়েছেন রাসেলই।

১৩ বলে ২০ রানে ছিলেন গেইল। ভয়ংকর হয়ে উঠতে যাবেন এমন সময়ে তাকে প্রসিধ কৃষ্ণার ক্যাচ বানান রাসেল। গেইলকে অল্প রানে আটকে দেয়ার তৃপ্তিটাই আলাদা, দলও তো তাতে জিতল।

তবে স্বদেশি কিংবদন্তিকে প্রশংসায় ভাসাতেও ভুল করলেন না আন্দ্রে রাসেল। তিনি বলেন, ‘গেইল আমার বড় ভাইয়ের মতো। কিংবদন্তি ব্যাটসম্যানকে প্রথম ছয় ওভারে আউট করার তৃপ্তি অসাধারণ। আমাদের পরিকল্পনাই ছিল যত কম রানের মধ্যে ওকে আটকানো যায়। ব্যাটিংয়ে আমি ওর থেকে বেশি ছয় মেরেছি। তবুও আমার থেকে বেশি বড় শট নেওয়ার ক্ষমতা রয়েছে ওরই।’

- Advertisement -