নারায়ণগঞ্জে ৩ স্বাস্থ্য কর্মকর্তা করোনায় আক্রান্ত

ছবিঃ সংগৃহীত

নারায়ণগঞ্জের সিভিল সার্জন ডা. মুহাম্মদ ইমতিয়াজসহ আরও ৩ চিকিৎসক করোনাভাইরাসে আক্রান্ত। শনিবার দুপুরে আইইডিসিআর থেকে পাঠানো নমুনা পরীক্ষার রিপোর্টে জানানো হয়, তিনি করোনা পজিটিভ।

নারায়ণগঞ্জ সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ, বন্দর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মুহাম্মদ আব্দুল কাদের ও জেলা করোনা ফোকাল পারসন ডা. মোহাম্মদ জাহিদুল ইসলাম

করোনায় আক্রান্ত হয়েছেন নারায়ণগঞ্জের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ। নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ এসেছে বলে নিশ্চিত করেছেন সরকারি জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আসাদুজ্জামান।

তিনি জানান, শুক্রবার (১০ এপ্রিল) বিকালে সিভিল সার্জন সাহেবের কোভিড-১৯ ফলাফল পজিটিভ এসেছে। তিনি এতদিন হোম কোয়ারেন্টাইনে ছিলেন, করোনা পজিটিভ আসার পর থেকে আইসোলেশনে আছেন’। জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, একই দিন করোনা ফলাফল পজিটিভ এসেছে বন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. মুহাম্মদ আব্দুল কাদেরের। তিনিও বর্তমানে আসোলেশনে আছেন।

এর আগে করোনা ফলাফল পজিটিভ এসেছে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ও জেলা করোনা ফোকাল পারসন ডা. মোহাম্মদ জাহিদুল ইসলাম। তিনিও বর্তমানে আইসোলেশনে আছেন।

মাঠ পর্যায়ে কাজ করতে গিয়ে তারা করোনায় আক্রান্ত হন। তাদের সাথে মাঠ পর্যায়ে কাজ করা জেলা প্রশাসক মো. জসিমউদ্দিনের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে।

প্রসঙ্গত, করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় ৭ এপ্রিল নারায়ণগঞ্জ জেলা লকডাউন ঘোষণা করা হয়।