নারায়ণঞ্জে ৩ মাসের শিশুসহ আরও ৪ জন করোনায় আক্রান্ত

coronavirus

নারায়ণঞ্জের সিদ্ধিরগঞ্জে তিন মাসের শিশুসহ একদিনে মোট চার জন করোনা রোগী শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে নাসিক ৬ নং ওয়ার্ডে দুই জন এবং ৮ নং ওয়ার্ডে দুই জন।

নাসিক ৬নং ওয়ার্ডের যে দু’জন রোগী শনাক্ত হয়েছে তারা মূলত এখানকার স্থানীয় বাসিন্দা নয়। জানা যায়, বৃহস্পতিবার চাঁদপুর থেকে এক নারী তার শিশু বাচ্চাসহ সিদ্ধিরগঞ্জের নাসিক ৬ নং ওয়ার্ডে আসেন। ওই নারীর শ্বশুর করোনায় আক্রান্ত হওয়ায় তিনি পালিয়ে এখানে চলে আসেন। বিষয়টি জানতে পেরে প্যানেল মেয়র-২ ও নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান ওই দিনই স্থানীয় প্রশাসনের সহায়তায় বাড়িটি লকডাউন করে দেয়। সেই সাথে তাদের দুই জনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের ব্যবস্থা করেন।

শনিবার তাদের রিপোর্ট আসে এবং সেখানে করোনা পজিটিভ পাওয়া যায়। অপরদিকে নাসিক ৮ নং ওয়ার্ডে আরও দুই জন রোগী শনাক্ত হয়েছে। ওয়ার্ডের নতুন আইলপাড়া এলাকায় পূর্বেই আক্রান্ত এক ব্যক্তির নিকট আত্মীয় তিনি। নতুন করে আক্রান্ত ওই ব্যক্তি একজন পুরুষ। আরও একজন পুরুষ রোগী আক্রান্ত হয়েছেন এই ওয়ার্ডটিতে। কিন্তু ওই ব্যক্তিকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানা যায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার জানায়, সিদ্ধিরগঞ্জে নতুন করে আরও চার জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে একজন ৩ মাস বয়সী শিশু। একজন নারী ও দুই জন পুরুষ। আক্রান্তদের বিষয়ে পরবর্তী কার্যক্রম পক্রিয়াধীন রয়েছে।