নারায়ণগঞ্জে ৭ কোটি টাকা ব্যয়ে রাস্তা ও ড্রেনের উদ্বোধন

Shiddhirganj

এই মহামারী করোনার মধ্যেই নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের একাধিক রাস্তা ও ড্রেনের উদ্বোধন করা হয়েছে। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফুল হক হাছান রবিবার বিকালে এ রাস্তাগুলো উদ্বোধন করেন।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক তাজিম বাবু, হাজী এম এইচ মনির হোসেন, হাজী গোলাম মোহাম্মদ, হাজী জাকির হোসেন কন্ট্রাক্টর, তাজুল ইসলাম, ফিরোজ আলী, আসমত আলী, হাজী শহিদ উল্লাহ, আব্দুর রহিম, আব্দুল হাকিম, আক্কাস আলী, অরুণ মুন্সি, আমির হোসেন ভান্ডারী, হাজি আব্দুল বাছেক, সাদেক আলী ও দিল মোহাম্মদ প্রমুখ।

৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসানের সমন্বয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৭ কোটি টাকা ব্যয়ে ২ হাজার ৩০৫ মিটার দীর্ঘ সড়ক ও ড্রেনগুলো নির্মাণ করেন। এতে সিদ্ধিগরঞ্জের আটিগ্রাম, আউলাবন, বাগানবাড়িসহ আশপাশের এলাকার লোকদের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও ডেমরা-নারায়ণগঞ্জ আদমজী ইপিজেডে চলাচলসহ এলাকায় সহজ যোগযোগ করতে সক্ষম হবে।

রাস্তাগুলো পাকা ও ড্রেন হওয়ায় এলাকাবাসী অনেক খুশি। তারা স্থানীয় কাউন্সিলর আরিফুল হক হাসান ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট ব্যক্তিদের ধন্যবাদ জানান।