নারায়ণগঞ্জে নিখোঁজের একদিন পর ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ঘুরতে গিয়ে নদীতে ডুবে নিখোঁজ হওয়ার একদিন পর সবুজ মিয়া (৩৫) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। সবুজ রাজধানী ঢাকার কোনাপাড়া আদর্শবাগ এলাকার শাহজাহান মিয়ার ছেলে।
আজ রোববার (১৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার চনপাড়া পূর্নবাসন কেন্দ্রের শীতলক্ষ্যা নদী থেকে তার মরদেহ উদ্ধার করে ডুবুরিদল। ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার এরশাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহতের স্ত্রী শাহানাজ বেগম বলেন, গত ১৫ দিন আগে শাহনাজের সঙ্গে সবুজ মিয়ার বিয়ে হয়। বিয়ের পর ভালো চলছিল তাদের সংসার। শাহনাজ বেগম সবুজ মিয়ার দ্বিতীয় স্ত্রী। শনিবার সন্ধ্যায় নববধূ শাহনাজকে নিয়ে সবুজ মিয়া নিজ বাড়ি থেকে উপজেলার চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকার আশেপাশে শীতলক্ষ্যা নদীতে ঘুরতে আসেন। এসময় সবুজ মিয়ার মাথাঘুরে নদীতে পড়ে যান।
পরে শাহনাজ বেগমের ডাক-চিৎকারে নৌকার মাঝি ও আশপাশের লোকজন খোঁজাখুঁজি করলেও সবুজ মিয়াকে পাওয়া যায়নি। পরে পরিবারের লোকজন ঢাকার ডুবুরি ইউনিটকে খবর দিলে তারা রোববার সকালে এসে উদ্ধার কার্যক্রম শুরু করেন। দুপুরে চনপাড়া এলাকার শীতলক্ষ্যা নদী থেকে সবুজের মরদেহ উদ্ধার করা হয়।
এরশাদ হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।