কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ত্রিশাল শিক্ষক-কর্মকর্তা এসোসিয়েশনের নতুন কমিটি গঠিত

মেহেদী জামান লিজন, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে কর্মরত ত্রিশাল উপজেলার শিক্ষক-কর্মকর্তাদের নিয়ে গঠিত ত্রিশাল শিক্ষক-কর্মকর্তা এসোসিয়েশনের ১৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

উক্ত কমিটিতে বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার(শিক্ষা) কৃষিবিদ এ.কে.এম. আনিসুর রহমান কে সভাপতি ও পার্সোনাল অফিসার মাহমুদুল আহসান কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

এছাড়া কমিটিতে সহ-সভাপতি পদে সহকারী রেজিস্ট্রার মুহাম্মদ আতাউল আলম, সিএসই বিভাগের প্রভাষক হাবিবা সুলতানা, যুগ্ন-সাধারণ সম্পাদক পদে সহকারী হিসাব রক্ষণ কর্মকর্তা মোশারফ হোসেন, ডেমোনেস্ট্রেটর প্রকৌশলী আলমগীর কবীর, সাংগঠনিক সম্পাদক পদে পার্সোনাল অফিসার দেলোয়ার হোসেন, কোষাধ্যক্ষ পদে হিসাবরক্ষণ কর্মকর্তা এসএম কাউসার আহমেদ, দপ্তর ও প্রচার সম্পাদক পদে পার্সোনাল অফিসার এনায়েত কবির, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে সেকশন অফিসার আবু বকর সিদ্দিক, সদস্য পদে সিএসই বিভাগের প্রভাষক মাহবুবুন নাহার, সহকারী প্রকৌশলী একেএম জহিরুল হাছান,পার্সোনাল অফিসার আশিক ফিরোজ সিদ্দিকী, ডেমোনেস্ট্রেটর মোস্তাক আহমেদ, স্টোর কিপার নাজমুল হুদা, এস্টেট অফিসার এসএম হুমায়ুন কবীর, সেকশন অফিসার ইব্রাহীম খলিল শান্ত, সেকশন অফিসার জাকিবুল হাসান রনি ও উপসহকারী প্রকৌশলী মোঃ আল আমীনকে নির্বাচিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, ২৬ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ