Home জেলার খবর মন্দিরের গেটে শপিং ব্যাগে নবজাতকের কান্না!

মন্দিরের গেটে শপিং ব্যাগে নবজাতকের কান্না!

- Advertisement -

রাত পেরিয়ে তখন প্রায় ভোর। হঠাৎ কান্নার আওয়াজ এসে লাগে গৃহবধূ সবিতা রায়ের কানে। ঘুম ভেঙে স্বামীকে নিয়ে ঘর থেকে বের হন। তখন বুঝতে পারেন আওয়াজটি পার্শ্ববর্তী মন্দিরের সামনে থেকে আসতেছে। কাছে গিয়ে দেখেন মন্দিরের গেটে শপিং ব্যাগের ভেতর একটি নবজাতক কান্না করছে। এ সময় তারা প্রতিবেশীদের ডেকে আনেন এবং পুলিশকে খবর দেন।

ঘটনাটি ঘটেছে পিরোজপুর কৃষ্ণনগর এলাকায়। শনিবার ভোররাতে শ্রী শ্রী রাই রসরাজ সেবা শ্রমের গেট থেকে এই নবজাতককে উদ্ধার করে সদর হাসপাতালের শিশু ওয়ার্ডে রাখা হয়েছে।

- Advertisement -

স্থানীয় ওই গৃহবধূ সবিতা রায় জানান, সদর উপজেলার কৃষ্ণনগর এলাকায় ভোররাতে হঠাৎ একটি নবজাতক শিশুর কান্নায় তার ঘুম ভেঙে যায়। এ সময় তিনি ও তার স্বামী ঘর থেকে বের হয়ে দেখতে পান ওই মন্দিরের গেটে শপিং ব্যাগের ভেতরে একটি নবজাতক শিশু কান্না করছে। পরে তিনি বিষয়টি তাদের প্রতিবেশীদের জানান এবং পুলিশকে খবর দিলে শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।

সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডা. ননী গোপাল রায় জানান, শিশুটির বয়স একদিন হবে। জন্মের পরপরই তাকে ওই খানে ফেলে রাখা হয়েছিল এবং শিশুটির নাভি থেকে রক্ত ঝরছিল। বর্তমানে শিশুটি সুস্থ আছে এবং তার চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

সদর থানা পুলিশের ওসি এস এম জিয়াউল হক বলেন, প্রতিবেশীদের খবরে পুলিশ গিয়ে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করে।

বাংলাদেশ সময়ঃ ২১০৫ ঘণ্টা, ২৮ জুলাই, ২০১৮
লেটেস্টবিডিনিউজ.কম/আর

- Advertisement -