মেসির বিয়েতে বার্সা ছাড়ার ইচ্ছার কথা জানিয়েছিলেন নেইমার

নেইমার গত জুনে লিওনেল মেসির বিয়ের অনুষ্ঠানে বার্সেলোনা ছাড়ার ইচ্ছার কথা জানিয়েছিলেন বলে জানালেন ক্লাবটিতে তার সাবেক সতীর্থ চাভি।

কয়েক সপ্তাহ ধরে গুঞ্জন চলার পর গত অগাস্টে ২২ কোটি ২০ মিলিয়ন রেকর্ড ট্রান্সফার ইউরোতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার।

প্যারিসের ক্লাবটির হয়ে জনসম্মুখে আসার দিন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড অবশ্য জানিয়েছিলেন, চুক্তি সম্পন্ন করার মাত্র দুই দিন আগে পিএসজির প্রস্তাবটি গ্রহণের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। কিন্তু রোসারিওতে মেসি ও আনতোনেল্লা রোক্কুস্সোর জমকালো বিয়ের অনুষ্ঠানেই নেইমার কাম্প নউ ছাড়ার ব্যাপারটি পরিষ্কার করেছিলেন বলে জানালেন চাভি।

বার্সেলোনার সাবেক তারকা এই মিডফিল্ডার বিবিসি ওয়ার্ল্ড সার্ভিসকে বলেন, “মেসির বিয়েতে সে আমাদের বলেছিল যে, সে পরিবর্তন করতে চায়।”

“আমি তাকে বলি: ‘কিন্তু কেন?’ (সে বলে) ‘আমি বার্সেলোনায় সুখী নই। পিএসজিতে নতুন অভিজ্ঞতা অর্জনের জন্য আমি যেতে চাই। শেষ পর্যন্ত, এটাই তার সিদ্ধান্ত ছিল। আমাদের অবশ্যই এটাকে সম্মান করতে হবে।”

বার্সেলোনার হয়ে অনেক শিরোপা জেতা নেইমার পিএসজিতেও দারুণ শুরু করেছেন। ক্লাবটির হয়ে সব ধরনের প্রতিযোগিতায় এরই মধ্যে ৯টি গোল করেছেন তিনি। গত বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ‘বি’ গ্রুপে আন্ডারলেখটের মাঠে পিএসজির ৪-০ ব্যবধানের জয়েও একটি গোল করেন ২৫ বছর বয়সী এই খেলোয়াড়। একটি গোল করেছেন কিলিয়ান এমবাপেও।

দারুণ ফর্মে থাকা এই দুই খেলোয়াড় ইউরোপ সেরার লড়াইয়ে পিএসজিকে ভালো প্রতিদ্বন্দ্বী করে তুলবে বলে বিশ্বাস জাভির।

“আমি মনে করি নেইমার, এমবাপেকে নিয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতার পিএসজির দারুণ একটি সুযোগ আছে।”

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, ১৯ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ