শাকিবের চেয়ে বড় স্টার বলে বলিউডে কাজ নিয়েছিলেন নিরব

নিরবের বলিউড অভিষেক, সে পুরনো কথা। গত ১১ অক্টোবর ভারতে মুক্তি পেয়েছে নিরব অভিনীত প্রথম বলিউডের ছবি ‘শ্যায়তান’ (শয়তান)। ছবিতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন কন্নড় ও বলিউড অভিনেত্রী কাভিতা রাধ্যেশাম ও পাকিস্তানের মীরা।

এদিকে এই ছবিকে কেন্দ্র করে প্রতারণা মামলায় ফাঁসতে যাচ্ছেন নায়ক নিরব হোসেন। সিনেমার প্রযোজক ও পরিচালক ফয়সাল সাইফ এই মামলা করতে যাচ্ছেন। মিডিয়া প্রয়াত রাজ্জাক নিয়ে খুব ব্যস্ত থাকায় আড়াল হয়ে গেছে তার এই সংবাদটি।

নিরব প্রযোজককে বলেছিলো বাংলাদেশে সে নাকি শাকিব খানের চেয়েও বড় সুপারস্টার। নিরব প্রযোজককে প্রস্তাব দিয়েছিল হিন্দি সিনেমাটা সে নিজের খরচে বাংলা ডাবিং করে বাংলাদেশে মুক্তি দেবে। লাভের অর্ধেক তার। কিন্তু মুক্তির পরে আর কোন যোগাযোগ করেনি নিরব। এমনকি প্রযোজকের ফোনও ধরেনি তিনি।

এছাড়াও পরিচালক অভিযোগ করেন শুটিংয়ে নিরবের আচরণ ছিল একেবারেই অপেশাদার। তাকে ২ মাস আগে স্ক্রিপ্ট দেয়া হয়েছিলো কিন্তু সে কোনো রকম প্রস্তুতি নেয়নি। নাচতে পারে না। শুটিং সেটে সে সারাক্ষন ব্যস্ত ছিল সেলফি তোলায় আর ফেসবুকে আপলোড দেয়ায়।

এখন প্রযোজকের ৫০ লক্ষ রুপি ক্ষতি হয়েছে। তিনি ভারত ও বাংলাদেশের মন্ত্রণালয়সহ বিভিন্ন চলচ্চিত্র বিষয়ক সংগঠনগুলোর কাছে ফ্রডবাজির অভিযোগে ই-মেইল করেছেন এবং মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ২৫ আগস্ট ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এসপি