Home বিনোদন ‘অস্ট্রেলিয়ার সঙ্গে হারলেও আফসোস থাকবে না’

‘অস্ট্রেলিয়ার সঙ্গে হারলেও আফসোস থাকবে না’

- Advertisement -

চলছে ক্রিকেট বিশ্বকাপ। সেই ঐতিহাসিক আইসিসি ট্রফি থেকে বাঙালির রক্তে ক্রিকেট ঢুকে গেছে। যে যেই পেশায় যেখানেই থাকুক, বাংলাদেশের ক্রিকেট খেলা মিস হয়না কারো। এদিকে এই বিশ্বকাপে জয় দিয়ে দারুণ সূচনা করেছে টাইগাররা। এরপর নিউজিল্যান্ডের সাথেও ছিলো হাড্ডাহাড্ডি লড়াই। এদিকে এক ম্যাচ হেরে পরে আবার সরূপে ফিরে টাইগাররা থাবা বসিয়েছে উইন্ডিজ শিবিরে। আর এই খেলার পর থেকে সবার চোখে টাইগারদের সেমিফাইনাল খেলার স্বপ্ন ফের সাজতে শুরু করেছে।

সেই যাত্রায় নিজেদের অবস্থান নিশ্চিত করতে আজ খেলতে হবে ক্রিকেট জায়েন্ট অস্ট্রেলিয়ার সাথে। তাদের হারানোর সক্ষমতাও আমাদের আছে। তবে এতটাও সহজ হবে না। তবে ফলাফল যাই হোক। সবার চোখে মুখে এখনো প্রশান্তি, বাংলাদেশ বড় দল হারাতে সক্ষম।

- Advertisement -

এদিকে, আজকের জয় নিয়ে বেশ আশাবাদী শাকিব খান। তবে হারলেও হতাশ হবেন না।

শাকিব বলেন, দুর্দান্ত এক বিজয় পেয়েছি আমরা। বিশেষভাবে সাকিব আল হাসান ও লিটন দাসকে ধন্যবাদ জানাতে চাই। সাকিব আল হাসান তো রীতিমতো এ ম্যাচে রেকর্ড গড়েছেন। আর বাংলাদেশের সঙ্গে অস্ট্রেলিয়ার খেলাটা মিস করতে চাই না আজ। এটিও গুরুত্বপূর্ণ ম্যাচ। বাংলাদেশ আজ এ ম্যাচটিও জিতে যাক এটাই চাওয়া থাকবে। তবে এ ম্যাচে অস্ট্রেলিয়ার সঙ্গে আজ হারলেও আফসোস থাকবে না আমাদের। কারণ ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে বাংলাদেশের ম্যাচটি দেখার পর সবার মন ভরে গেছে। এমন একটি জয় দেখার জন্য সবাই আমরা সেদিন অপেক্ষা করছিলাম এবং সেই প্রত্যাশিত জয়টি পেয়েছি।

লেটেস্টবিডিনিউজ/কেএস

- Advertisement -