মাঠে নামার আগে নো সেক্স!

গুরুত্বপূর্ণ ম্যাচের আগে ফুটবলারদের সেক্স করতে বারণ করেছেন রাশিয়ার ফুটবল ক্লাব স্পার্টাক মস্কো এফসির চিকিৎসক ভিক্টোরিয়া গামিভা। রুশ টিভির বরাত দিয়ে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা এমন খবরই জানিয়েছে।

সাক্ষাৎকারে গামিভা বলেছেন, সেক্স নারী-পুরুষের মধ্যে ভিন্ন উদ্দীপনা জাগায়। চিকিৎসা বিজ্ঞানের মতে, সেক্স করার পর নারীরা কাজে বেশি মনযোগী হয়। কিন্তু পুরুষদের ক্ষেত্রে এটা সম্পূর্ণ উল্টো। তাই আমি বলবো, ফুটবল মাঠে নামার অন্তত দু-তিন দিন আগে যৌন সম্পর্কে না জড়ানো উচিত।

ডাক্তার এবং রোগীর মধ্যে কোনো প্রকার সম্পর্ক হতে পারে? এমন প্রশ্নের জবাবে সরাসরি ‘না’ উত্তর দিলেন ভিক্টোরিয়া গামিভা বলেন, আমি এমন কিছু মোটেও বরদাশত করবো না। ডাক্তার এবং রোগীর মধ্যে কোনো সম্পর্ক থাকতে পারে না।

মজার ব্যাপার হলো, গামিভার মন্তব্যের পর বুধবার রাতে অ্যানফিল্ডে চ্যাম্পিয়নস লিগের ই গ্রুপের ম্যাচে স্পার্টাক মস্কোকে ৭-০ গোলে হারিয়েছে লিভারপুল। জোড়া গোল করেন সাদিও মানে। আর একবার করে বল জালে পাঠান রবের্তো ফিরমিনো ও মোহামেদ সালাহ। তবে হারের পরও ৬ পয়েন্ট নিয়ে তৃতীয় হওয়া স্পার্টাক মস্কো খেলবে ইউরোপা লিগে। ৬ ম্যাচে ৩ জয় ও ৩ ড্রয়ে ১২ পয়েন্ট নিয়ে গ্রুপসেরা হয়ে পরের রাউন্ডে উঠলো লিভারপুল।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, ০৭ ডিসেম্বর, ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/এ

SHARE