সানজারির সঙ্গে অবৈধ সম্পর্কঃ অবশেষে মুখ খুললেন নওশীন

‘পারভেজ সানজারিকে আমরা পারভেজ ভাই নামে চিনতাম। একজন পাইলট হিসেবেই তার সঙ্গে পরিচয় হয়। পরে জানতে পারি, সে মিলার প্রাক্তন স্বামী। তবে পারভেজ সানজারির সঙ্গে সম্পর্ক ও চ্যাটিং নিয়ে যেসব কথা বলা হচ্ছে, সবটাই মিথ্যে। তার সঙ্গে আমার কোনো ধরণের সম্পর্ক নেই এবং কখনো এরকম কথাও হয়নি।’

আলাপকালে কথাগুলো বললেন অভিনেত্রী ও উপস্থাপিকা নওশীন। বৃহস্পতিবার দুপুরে মুঠোফোনে নওশীন বলেন, গতকাল থেকে এই বিষয়ে কথা বলতে বলতে আমি অসুস্থ হয়ে যাচ্ছি। এই এক কথা বলতে বলতে আমি বিরক্ত।

মিলার অভিযোগের বিপরীতে নওশীন বলেন, মিলা আমার নামে অভিযোগ তুলেছে। একটা রেকর্ডিং শুনিয়েছে সবাইকে। যেখানে সে আমার সঙ্গে কথা বলছিলো। কিন্তু সেই রেকর্ডিংয়ের শেষের দিকটা খেয়াল করলে যে কেউ বুঝতে পারবেন, রেকর্ডিংটা এডিট করা। অর্থাৎ শেষের দিকে আমার ভয়েস ছিলো না। কেবল মিলা কথা বলছিল এবং সেটা ফোনকলের রেকর্ড না। তাহলে একটা ভুল রেকর্ডিং ছড়িয়ে আমার নামে এসব গুজব ছড়ানোর কী মানে!

এরপরও মিলার সঙ্গে যা হয়েছে, সেটার জন্য দুঃখ প্রকাশ করেছেন নওশীন। তিনি বলেন, মিলা আমাদের মিডিয়ার মেয়ে। তার সঙ্গে যেটা হয়েছে, সেটা সত্যিই অন্যায়। আমিও চাই মিলা যেন ন্যায় বিচার পায়। মিলা আমার কাছ থেকে যে ধরণের সহযোগিতা চাইবে, আমি তাই করবো।

সানজারির সঙ্গে আলাপচারিতার যেই স্ক্রিনশট প্রকাশ্যে এসেছে, সেই বিষয়ে নওশীন বলেন, পারভেজ সানজারির সঙ্গে এধরণের কোনো কথাই আমি বলিনি। যেই ছবিগুলো সেখানে দেয়া আছে, সেগুলো আমার ইনস্টাগ্রামেও আছে। আমার মনে হচ্ছে, কেউ আমার নাম আর ছবি ব্যবহার করে তার সঙ্গে কথা বলেছে। যার কারণে মিলা আমাকে ভুল বুঝেছে।

এদিকে নওশীনের ইনস্টাগ্রাম ঘেঁটে সেই ছবিগুলো পাওয়া যায়নি। এই বিষয়ে তিনি বলেন, আসলে আমি আমার ইনস্টাগ্রাম থেকে কিছু দিন আগে অনেক ছবি ডিলিট করেছি। যার কারণে ওই ছবিগুলা এখন সেখানে নেই। তবে আমি আগে জানতাম যে এরকম অস্বস্তিকর পরিস্থিতিতে পড়তে হবে, তাহলে ইন্সটাগ্রাম ফলোয়ারদের হাজার গালি খাওয়ার পরেও আমি সেই ছবিগুলো রেখে দিতাম। আপনি যদি চেক করে দেখেন, এরকম পোজে আমার এখনো অনেক ছবি সেখানে আছে।

প্রসঙ্গত, রকস্টার মিলা অভিযোগ করেন যে, তার স্বামী (বর্তমানে প্রাক্তন) পারভেজ সানজারির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে নওশীনের। এবং সেই সম্পর্কের প্রমাণস্বরূপ কিছু স্ক্রিনশট ও ছবি তিনি প্রকাশ করেন।