Home বিনোদন ওমরাহ্‌ করে অভিনয় ছাড়লেন নওশীন

ওমরাহ্‌ করে অভিনয় ছাড়লেন নওশীন

- Advertisement -

জনপ্রিয়তা, আলোচনা, সমালোচনা আর বিতর্ক; সব কিছুতে জড়িয়ে থাকা অভিনেত্রী নওশীন। ছোট পর্দার নিয়মিত অভিনেত্রী হলেও দেখা দিয়েছেন বড় পর্দাতেও। সেটাও হয়েছে সমালোচিত। এছাড়া ব্যক্তি জীবন নিয়ে অনেকবারই বিতর্কের মুখে পড়েছেন এই অভিনেত্রী। সর্বশেষ সঙ্গীত তারকা মিলার প্রাক্তন স্বামী পারভেজ সানজারির সঙ্গে সম্পর্ক থাকা নিয়ে খবরের শিরোনাম হন নওশীন।

সেই বিতর্কের পরপরই ওমরাহ্‌ করতে যান নওশীন। পরিবারের সঙ্গে মুসলমানদের পবিত্র নগরী মক্কায় গিয়ে ওমরাহ্‌ পালন করেন তিনি। সেই ওমরাহ্‌র পর এবার অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছেন নওশীন। জানালেন, তিনি আর অভিনয় করবেন না।

- Advertisement -

দীর্ঘ এক দশকের বিনোদন জগতে জড়িয়ে ছিলেন নওশীন। সেই জগত থেকে বিদায় নিলেন এবার। নওশীন বলেন, অনেক আগে থেকেই এই পরিকল্পনা ছিল। কিন্তু কিছু চুক্তিবদ্ধ কাজ বাকি থাকা ও অন্যান্য কিছু কারণে সিদ্ধান্তটি বাস্তবায়ন করতে পারছিলাম না। অবশেষে সেটা করতে পারছি। এই মুহূর্তে আমার হাতে কোনো কাজ নেই। কোনো কাজের সঙ্গে চুক্তিবদ্ধও নই।

নওশীন জানান, এই সিদ্ধান্ত পরিবারের সঙ্গে পরামর্শ করেই নিয়েছেন তিনি। এখন থেকে তিনি নিজেকে আর পরিবারকেই সময় দেবেন।

এদিকে টেলিভিশনে কিংবা সিনেমায় কাজ না করলেও নওশীনকে দেখা যাবে তার ইউটিউব চ্যানেলে। সেখানে তিনি বিভিন্ন ধরণের ভিডিও দেন। তাই তার ভক্তরা তাকে পর্দায় না পেলেও অন্তর্জালে ঠিকই পাবেন।

লেটেস্টবিডিনিউজ/এসকেবি

- Advertisement -