প্রকাশে আসতেই জনপ্রিয় হয়ে উঠলো নুসরাতের ‘নাচ ময়ূরী নাচ’

প্রকাশে আসতেই জনপ্রিয় হয়ে উঠলো নুসরাতের ‘নাচ ময়ূরী নাচ’

ইউটিউবে প্রকাশের এক দিনেই এক কোটি শ্রোতার হৃদয় স্পর্শ করেছে লুইপার কণ্ঠে কলকাতার নায়িকা নুসরাত জাহানের ‘নাচ ময়ূরী নাচ’। স্বতঃস্ফূর্তভাবেই কোটি শ্রোতা গানটি গ্রহণ করে নিয়েছে। কৌশিক হোসেন তাপসের কথা-সুর ও সংগীতায়োজনে দুই বাংলায় ঝড় তোলা গানটি গত রোববার প্রকাশিত হয়। সংগীতশিল্পী লুইপার কণ্ঠে গানের সঙ্গে পারফর্ম করেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহান। সম্প্রতি গানের টিজারেই নেট দুনিয়ায় তোলাপাড় তোলা গানটি প্রকাশের সাথে সাথেই ভাইরাল হয়ে যায় সর্বত্র। নুসরাতও নেমেছেন প্রচারণায়।

এতে লুইপা বলেন, ‘একদিনেই এত শ্রোতা গানটি এভাবে গ্রহণ করবে ভাবতেই আনন্দ লাগছে। এর সমস্ত কৃতিত্ব পাওয়ার কাপল কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নীর। তাদের কাছে আমি অত্যন্ত কৃতজ্ঞ যে এমন একটি গান তারা আমাকে উপহার দিয়েছেন। নুসরাত জাহানের নাচে গানটি পরিপূর্ণতা পেয়েছে। নির্মাতাসহ গানের পিছনের সকলকে আমার ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

সম্প্রতি মা হওয়ার পর বাবা যাদবের নির্মাণে এ গানে জনপ্রিয় নায়িকা নুসরাত জাহানের কামব্যাক পারফরম্যান্সকে তার ক্যারিয়ারের সেরা কাজ বলেই মানছেন ভারতীয় গণমাধ্যম।

এক ভিডিও বার্তায় গানটি প্রসঙ্গে নুসরাত বলেন, ‘ধন্যবাদ আমাকে নাচ ময়ূরী দেওয়ার জন্য। তাপসের সংগীতায়োজনে লুইপার দারুণ একটা গান। অসাধারণ কনসেপশন এবং স্টাইলিং করেছেন বাংলাদেশের ফ্যাশন আইকন ফারজানা মুন্নী। আমি বাংলাদেশে আমার আরও অনেক কাজের দিকে তাকিয়ে।’

উল্লেখ্য, পুরো গানটি চিত্রায়িত হয়েছে মুম্বাইয়ে। এটি নির্মাণ করেছেন ভারতীয় নির্মাতা বাবা যাদব।